অমিতাভের হাসপাতালে ভর্তির কথা কেউই জানে না!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, অক্টোবর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:০৪, অক্টোবর ১৮, ২০১৯

অমিতাভ বচ্চনভারতের সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১১তম মৌসুম মাতাচ্ছেন অমিতাভ বচ্চন। পর্দায় অনুষ্ঠানটির সঞ্চালক হিসেবে প্রাণবন্ত থাকেন তিনি। অথচ তিন দিন ধরে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন ৭৭ বছর বয়সী এই অভিনেতা। বলিউড তারকাদের বেশিরভাগেরই খবরটি জানা নেই! তাই কেউই হাসপাতালমুখী হননি এখনও। 

জানা গেছে, যকৃতের পীড়ায় ভুগছেন বলিউড শাহেনশাহ। অসুস্থ হয়ে পড়ায় গত ১৫ অক্টোবর দিবাগত রাত ২টায় হাসপাতালে ভর্তি হন তিনি। এখন হাসপাতালের বিশেষ কক্ষে রাখা হয়েছে তাকে। এতে আইসিইউ’র সব সুবিধা রয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

বচ্চন পরিবারের সব সদস্য হাসপাতালে আছেন। অমিতাভের সহধর্মিণী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন, নাতনি আরাধ্য, মেয়ে শ্বেতা নন্দ তার সেবা করছেন।

সিরোসিস রোগের কারণে অমিতাভের যকৃতের ৭৫ শতাংশই অকেজো হয়ে গেছে। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির শুটিংয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ায় অন্যের রক্ত নিতে হয়েছিল তাকে। সেই সূত্র ধরে হেপাটাইটিস বি ভাইরাসে আক্রান্ত হন তিনি।

অসুস্থ হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় আছেন অমিতাভ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জয়া বচ্চনের একটি সাদাকালো ছবি টুইটারে শেয়ার করেন তিনি। ছবিটি থেকে নিজেকে কেটে ফেলে এই মেগাস্টার লিখেছেন, ‘অর্ধাঙ্গিনী! তার পাশের জন অপ্রাসঙ্গিক। তাই সে অদৃশ্য।’ এরপর অট্টহাসিতে ফেটে পড়ার ইমোজি জুড়ে দিয়েছেন ‘শোলে’ তারকা।

অমিতাভের হাতে এখন বলিউড, তামিল ও কান্নাড়া ভাষার কয়েকটি ছবি রয়েছে। হিন্দিগুলো হলো ‘ব্রক্ষাস্ত্র’, ‘গুলাবো সিতাবো’, ‘চেহরে’, ‘ঝুন্ড’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আরও পড়ুন-
৭৭তম জন্মদিনে অমিতাভের ৭৭টি জানা-অজানা তথ্য

/জেডএল/এমএম/

লাইভ

টপ