X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

অমিতাভের হাসপাতালে ভর্তির কথা কেউই জানে না!

বিনোদন ডেস্ক
১৮ অক্টোবর ২০১৯, ০০:০০আপডেট : ১৮ অক্টোবর ২০১৯, ০০:০৪

অমিতাভ বচ্চন ভারতের সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১১তম মৌসুম মাতাচ্ছেন অমিতাভ বচ্চন। পর্দায় অনুষ্ঠানটির সঞ্চালক হিসেবে প্রাণবন্ত থাকেন তিনি। অথচ তিন দিন ধরে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন ৭৭ বছর বয়সী এই অভিনেতা। বলিউড তারকাদের বেশিরভাগেরই খবরটি জানা নেই! তাই কেউই হাসপাতালমুখী হননি এখনও। 

জানা গেছে, যকৃতের পীড়ায় ভুগছেন বলিউড শাহেনশাহ। অসুস্থ হয়ে পড়ায় গত ১৫ অক্টোবর দিবাগত রাত ২টায় হাসপাতালে ভর্তি হন তিনি। এখন হাসপাতালের বিশেষ কক্ষে রাখা হয়েছে তাকে। এতে আইসিইউ’র সব সুবিধা রয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

বচ্চন পরিবারের সব সদস্য হাসপাতালে আছেন। অমিতাভের সহধর্মিণী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন, নাতনি আরাধ্য, মেয়ে শ্বেতা নন্দ তার সেবা করছেন।

সিরোসিস রোগের কারণে অমিতাভের যকৃতের ৭৫ শতাংশই অকেজো হয়ে গেছে। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির শুটিংয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ায় অন্যের রক্ত নিতে হয়েছিল তাকে। সেই সূত্র ধরে হেপাটাইটিস বি ভাইরাসে আক্রান্ত হন তিনি।

অসুস্থ হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় আছেন অমিতাভ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জয়া বচ্চনের একটি সাদাকালো ছবি টুইটারে শেয়ার করেন তিনি। ছবিটি থেকে নিজেকে কেটে ফেলে এই মেগাস্টার লিখেছেন, ‘অর্ধাঙ্গিনী! তার পাশের জন অপ্রাসঙ্গিক। তাই সে অদৃশ্য।’ এরপর অট্টহাসিতে ফেটে পড়ার ইমোজি জুড়ে দিয়েছেন ‘শোলে’ তারকা।

অমিতাভের হাতে এখন বলিউড, তামিল ও কান্নাড়া ভাষার কয়েকটি ছবি রয়েছে। হিন্দিগুলো হলো ‘ব্রক্ষাস্ত্র’, ‘গুলাবো সিতাবো’, ‘চেহরে’, ‘ঝুন্ড’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

আরও পড়ুন-
৭৭তম জন্মদিনে অমিতাভের ৭৭টি জানা-অজানা তথ্য

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়