ঢাকায় সুস্মিতা সেন, দেখা করবেন প্রধানমন্ত্রীর সঙ্গে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৪৫, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৫, অক্টোবর ২৩, ২০১৯

হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সুস্মিতাকে স্বাগত জানাচ্ছেন আয়োজকরাআজ (২৩ অক্টোবর) বেলা সাড়ে ১২টা নাগাদ মুম্বাই থেকে ঢাকায় নামলেন সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

উদ্দেশ্য, সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আয়োজিত ‌‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালেতে অংশ নিয়ে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি।

তবে তারও আগে বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী, শিশু অধিকারকর্মী ও ইউনিসেফের সাবেক শুভেচ্ছাদূত সুস্মিতা সেন সৌজন্য সাক্ষাৎ করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।


বিকাল ৪টায় গণভবনে এই সাক্ষাৎ হবে। বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস।
এদিকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চূড়ান্ত এই আসরে সেরা ১০ জন থেকে বিজয়ী একজনকে বাছাই করে নেওয়া হবে আজ (২৩ অক্টোবর) সন্ধ্যায়।
আয়োজক মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানায়, সেরা দশে আছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।
আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, বিজয়ী পাবেন ৭৫০টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট। বিজয়ীকে এই ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।
মুকুট উন্মোচন অনুষ্ঠানে সেরা দশ প্রতিযোগী ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় লাল-সবুজের প্রতিনিধিকে পাঠাতে আমরা পুরোপুরি প্রস্তুত। আজকের সন্ধ্যার পর জানতে পারবেন কে হচ্ছেন তিনি। আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করছি।’
মুকুট বিজয়ী আসছে ডিসেম্বরে কোরিয়ায় অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এটি মিস ইউনিভার্সের ৬৮তম আসর।

 

/এমএম/এমওএফ/

লাইভ

টপ