X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সভাপতি নির্বাচিত হলে ওয়েব সিরিজ নির্মাণ করবেন মৌসুমী!

বিনোদন রিপোর্ট
২৪ অক্টোবর ২০১৯, ১৬:৩১আপডেট : ২৪ অক্টোবর ২০১৯, ১৮:৫৬

সংবাদ সম্মেলনে মৌসুমী চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ইশতেহার প্রকাশ করলেন মৌসুমী। যেখানে তিনি বলেছেন, সভাপতি নির্বাচিত হলে সমিতির পক্ষ থেকে নির্মাণ করবেন ওয়েব সিরিজ!


চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন ২০১৯-এ সভাপতি প্রার্থী মৌসুমীর পক্ষ থেকে নির্বাচনি অঙ্গীকারগুলো এমন—
১. শিল্পীকে তার আত্মসম্মানের জায়গায় দেখতে চাই।
২. শিল্পী সমিতির অফিসিয়াল কার্যক্রম ডিজিটাল পদ্ধতির আওতায় আনা, যাতে সমিতির সকল কার্যক্রম এবং সম্মানিত সদস্যদের ডাটাবেজ এক ক্লিকের মাধ্যমে সংগ্রহ করা সম্ভব হয়।
৩. শিল্পী সমিতির নামে একটি ইউটিউব চ্যানেল খোলা হবে।
৪. শিল্পী সমিতি থেকে ওয়েব সিরিজ তৈরি করা হবে। তা থেকে লাভের সম্পূর্ণ অংশ সমিতির তহবিলে প্রদান করা হবে এবং ওয়েব সিরিজে শিল্পীরা পর্যায়ক্রমে অনেকেই অভিনয় করবেন।
৫. চলচ্চিত্রের বর্তমান দুরবস্থা থেকে মুক্তিলাভের জন্য সরকারের অর্থ মন্ত্রণালয় এবং প্রযোজক-পরিচালক সমিতি যে সমস্ত কার্যক্রম গ্রহণ করছেন তাদের সাথে একাত্মতা পোষণ করে কাজ করবো।
৬. শিল্পীদের সহযোগিতায় এবং সমন্বয়ে প্রতিবছর একটি করে এক্সিবিশন আয়োজন করা হবে। এখানে তারকাদের স্বাক্ষর, ছবি ও স্যুভিনির বিক্রি করা হবে। এ থেকে আয় জমা হবে শিল্পী সমিতির ফান্ডে।
৭. বয়স্ক ভাতা চালু করবো। বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠান ও ব্যক্তিগত দাতাদের কাছ থেকে ফান্ড কালেক্ট করে আলাদা একটি অ্যাকাউন্ট করে বয়স্ক ভাতা পরিচালনা করা হবে।
৮. স্বল্প আয়ের শিল্পীদের কর্মসংস্থান তৈরির লক্ষ্যে হস্তশিল্প বা কুটিরশিল্প প্রতিষ্ঠান তৈরি করা হবে। যেসব শিল্পীর হাতে কাজ কম, তারা ডেইলি ভিত্তিতে এখানে কাজ করবেন। এখান থেকে আয়কৃত টাকা শিল্পী সমিতির ফান্ডে জমা দিয়ে শিল্পীদের কল্যাণেই ব্যয় করা হবে।
সংবাদ সম্মেলনে মৌসুমী বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে রাজধানীর মগবাজারে একটি রেস্তোরাঁয় সাংবাদিকদের সঙ্গে বসেন মৌসুমী। নির্বাচনকে ঘিরে এফডিসিতে ওঠা নানা বিতর্ক প্রসঙ্গে আলাপকালে তার কাছে তুলে ধরা হয় ডিপজলের দেওয়া ‌‘হুমকি’ প্রসঙ্গ। জবাবে মৌসুমী বলেন, ‘এখন যদি আমি বলি ডিপজল ভাই আপনাকে হুমকি দিলাম, এটা কি আসলে ঠিক শোনাবে? এটা পুরোটাই আমার কাছে ফান মনে হয়েছে। নির্বাচনে এমন ঘটনা ঘটে। এটা নির্বাচনের অংশ এবং ফান হিসেবে নিয়েছি। আমার কাছে বিষয়টি হাসির মনে হয়েছে।’
সাংবাদিকদের মৌসুমী আরও বলেন, ‌‘আমার প্রতিপক্ষ পরাজিত হবে এই আশঙ্কায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। তাই আইনশৃঙ্খলা বাহিনী এবং সাংবাদিকদের অনুরোধ করবো এদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে মৌসুমীর পাশে ছিলেন অমিত হাসান, ওমর সানী, ইলিয়াস কোবরা, নানা শাহ, নাসরিন প্রমুখ।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার