X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

‘বাঘিনী’ মিথিলাকে সৃজিতের কুর্নিশ!

বিনোদন ডেস্ক
০৭ নভেম্বর ২০১৯, ১৩:৪২আপডেট : ০৭ নভেম্বর ২০১৯, ২০:১৮

সাম্প্রতিক সময়ে কলকাতায় মিথিলা ও সৃজিত প্রাক্তন প্রেমিকের সঙ্গে ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হওয়া নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।
এমন কঠিন পরিস্থিতিতেও নিজেকে শান্ত রাখতে পারায় মিথিলাকে সাধুবাদ জানিয়ে পাশে দাঁড়ালেন ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি। যথাযথভাবে পরিস্থিতি সামাল দেওয়ায় বাংলাদেশের এই তারকার প্রশংসা করেছেন তিনি।
বুধবার (৬ নভেম্বর) ফেসবুকে মিথিলার একটি স্ট্যাটাস শেয়ার দিয়ে সৃজিত লিখেছেন, ‘কুর্নিশ করি, বাঘিনী। প্রতিদিনই তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’
মিথিলার ব্যক্তিগত ছবি ফাঁস করা হ্যাকারদের সমালোচনা করেছেন সৃজিত। এ প্রসঙ্গে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেন, ‘এটি বেআইনি কাজ। এর মাধ্যমে গোপনীয়তা পুরোপুরি লঙ্ঘন হয়েছে। যারা এই কাজ করেছে তাদের জেল হওয়া উচিত। মিথিলা পরিস্থিতি যেভাবে সামাল দিয়েছে তা অনুকরণীয়। আমি মনে করি, ফেসবুকে তার বক্তব্য বুদ্ধিদীপ্ত ও যথাযথ হয়েছে। এজন্য তাকে নিয়ে গর্ব করতে পারি।’
এদিকে চলতি বছর সৃজিতের সঙ্গে মিথিলাকে বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা গেছে। গুঞ্জন আছে, তাদের মধ্যে চলছে গভীর প্রেম। তবে এ নিয়ে দু’জনের কেউই এখনও মুখ খোলেননি।
নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার সম্পর্ক ছিল। তখনকার তোলা কিছু ছবি সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় ঝড়ের মুখে পড়েন মিথিলা। এ ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছেন তিনি। একইসঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন।
সৃজিতের দেওয়া ফেসবুক স্ট্যাটাস সাইবার অপরাধ বিভাগে অভিযোগ জানানোর তথ্য দিয়ে মিথিলা ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘যারা আমার মান-সম্মান নিয়ে খেলেছে, আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সেই দুষ্কৃতকারীদের চিহ্নিত করে ছাড়বো। শপথ করছি, নিজের জন্য এবং হ্যাকার ও সাইবার অপরাধীদের শিকার হওয়া সবার জন্য লড়বো।’
একইসঙ্গে যেসব ফেসবুক গ্রুপ, পেজ ও অনলাইন পোর্টাল অনুমতি ছাড়া ফাঁস হওয়া ছবিসহ খবর প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন মিথিলা।

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’