X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সামনে এলো অসীমাভ ও সায়নী! (ভিডিও)

বিনোদন রিপোর্ট
১১ নভেম্বর ২০১৯, ১৪:৫৯আপডেট : ১১ নভেম্বর ২০১৯, ১৬:২৪

প্রসেনজিৎ ও জয়া রবিবার, সারা দিন কোনও কাজ নেই। অবসর, আড্ডা আর ভালো ভালো খাওয়া। সেই সঙ্গে একটু-আধটু সম্পর্কের আয়নায় চোখ বুলিয়ে নেওয়া। হতে পারে সেটা নতুন সম্পর্ক কিংবা পুরাতন।
এমন ভাবনায় তৈরি হয়েছে ভারতীয় ছবি ‌‘রবিবার’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান ও কলকাতার অভিনেতা প্রসেনজিৎ।
১২ সেপ্টেম্বর বৃষ্টিভেজা সকালে যার শুটিং শুরু হয় দক্ষিণ কলকাতার এক পুরনো বাড়িতে। আর দুই মাসের মধ্যেই এলো ছবিটির টিজার। যেখানে দেখা গেলো নায়ক-নায়িকার রসায়ন। এতে ছবির অসীমাভের চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সায়নীর ভূমিকায় আছেন জয়া আহসান।
৩০ সেকেন্ডের এ টিজারে দুই তারকার রাগ-অভিমান ও ভালোবাসার চিত্র উঠে এসেছে। ছবিটি নির্মাণ করেছেন অতনু ঘোষ।

বৃদ্ধ বাবা আর প্রবাসী ছেলের গল্প নিয়ে কলকাতার নির্মাতা অতনু ঘোষ তৈরি করেন ‘ময়ূরাক্ষী’। বাবা আর প্রবাসী ছেলের চরিত্রে ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ।
চলতি বছরই এই পরিচালক কাজ করেন ‘বিনিসুতোয়’ চলচ্চিত্রে। সেখানে প্রথমবারের মতো অভিনয় করেছেন বাংলাদেশের মেয়ে জয়া। ছবিটি এখনও মুক্তি পায়নি। আর এ ছবিতে কাজ করতে গিয়েই পরিচালক ঠিক করে ফেলেন পরের গল্পেও জয়াকে চাই।
অতনুর তৃতীয় ছবিতে জুটি হয়ে এলেন প্রসেনজিৎ ও জয়া। জয়া জানালেন, ‘রবিবার’ ছবির সব কাজ ঠিকমতো চলছে। আগামী ২৭ ডিসেম্বর এটি ভারতে মুক্তি পাবে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার