ভারতীয় ওয়েব সিরিজে নওশাবা-শিমুল-ইয়াশ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৫২, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৯, নভেম্বর ১৩, ২০১৯

ইয়াশ রোহান, নওশাবা ও শিমুল খানকলকাতার শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এ এবার কাজ করলেন একঝাঁক বাংলাদেশি তারকা।

তাদের গ্লোবাল ওয়েব প্ল্যাটফর্ম 'হৈচৈ'-এর জন্য নির্মিত ‘একেন বাবু'র তৃতীয় কিস্তিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন চিত্রনায়ক ইয়াশ রোহান, অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ও শিমুল খান।

আরও আছেন বাংলাদেশের শহিদুল আলম সাচ্চু ও জিয়াউল হাসান কিসলু।
অভিনেতা শিমুল খান জানালেন, ‘একেন বাবু’র নতুন সিজনটি পরিচালনা করেছেন হৈচৈয়ের জনপ্রিয় সিরিজ ‘আস্তে লেডিস’-খ্যাত নির্মাতা অভিজিৎ চৌধুরী। আর গল্প, চিত্রনাট্য, সংলাপ যৌথভাবে লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত ও অভিজিৎ চৌধুরী। মূল ও প্রচারণামূলক দৃশ্যধারণ শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং পর্ব চলছে।
শিমুল বাংলা ট্রিবিউনকে বলেন, ‘একটা সত্যিই খুব ভালো একটি অভিজ্ঞতা ছিল আমার জন্য। বেশ জনপ্রিয় একটি সিরিজে যুক্ত হওয়াটাও ইতিবাচকভাবে দেখছি।’

তিনি জানান, সিরিজটির এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নভেম্বরের শেষ দিকে এটি মুক্তি দেওয়ার কথা রয়েছে।
জানা যায়, বরাবরের মতোই নাম ভূমিকা ‘একেন বাবু’ চরিত্রে থাকছেন কলকাতার মঞ্চ ও চলচ্চিত্রের তুখোড় অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই উপলক্ষে তিনি গত সপ্তাহে ঢাকায় এসে প্রচারণামূলক কাজ করে গেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আয়ূষি তালুকদার, সৌম্য ব্যানার্জি, দেবপ্রিয় বাগচি, পার্থ ব্যানার্জি, কৌশিক গোস্বামী, অরবিন্দ রায় প্রমুখ।

/এম/এমওএফ/

লাইভ

টপ