পশ্চিমবঙ্গ যাচ্ছে আলমগীরের ‘একটি সিনেমার গল্প’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৪, নভেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:০৮, নভেম্বর ১৯, ২০১৯

ছবিটির শুটিংয়ে শুভ, ঋতুপর্ণা, আলমগীর ও চম্পাদীর্ঘবিরতির পর চিত্রনায়ক আলমগীর নির্মাণ করেছেন ‘একটি সিনেমার গল্প’। ২০১৮ সালে ৫টি শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেয় ছবিটি। সে হিসেবে বলা যায়, দেশ জয় করে এবার বিদেশে যাচ্ছে এটি।
আগামী ২৯ নভেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে ভারতের পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা ও অভিনেতা আলমগীর।
তিনি বলেন, ‘এটা আমার জন্য সত্যি আনন্দের খবর। চলচ্চিত্রটি দেশে প্রশংসা কুড়িয়ে এবার বাইরে যাচ্ছে। আর ওপার বাংলায় অনেকেই আমার খুব কাছের। তারা ছবিটি উপভোগ করবেন, এটাই আশা করি।’
ছবিটি ভারতে যাচ্ছে সাফটা চুক্তির আওতায়।
২০১৮ সালে মুক্তি পায় ‘একটি সিনেমার গল্প’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত। নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি এর চিত্রনাট্য করেছেন আলমগীর।
আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চম্পা, সাবেরী আলম, জান্নাতুল ফেরদৌস পিয়া প্রমুখ।
২০১৮ সালের ১৩ এপ্রিল ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়।
এই ছবিটির মাধ্যমে প্রথম সুরকার হিসেবে আত্মপ্রকাশ ঘটে কিংবদন্তি শিল্পী রুনা লায়লার। এরজন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পাচ্ছেন এবার। একই গান গাওয়ার জন্য শ্রেষ্ঠ কণ্ঠশিল্পীর পুরস্কার পাচ্ছেন আঁখি আলমগীর।

/এম/এমএম/

লাইভ

টপ