X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

শাবাশ মিতু: মিতালীর বায়োপিকে তাপসী পান্নু

বিনোদন ডেস্ক
০৩ ডিসেম্বর ২০১৯, ১৭:১৬আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৩

মিতালীকে ফুল উপহার দেন তাপসী পান্নু ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের ৩৭তম জন্মদিনে নিজের নতুন ছবির ঘোষণা দিলেন তাপসী পান্নু। এর নাম রাখা হয়েছে ‘শাবাশ মিতু’। মিতালীর এই বায়োপিকে নাম ভূমিকায় দেখা যাবে তাকে।
জন্মদিনে তাপসীকে পাশে নিয়ে কেক কেটেছেন মিতালী। এরপর তিনি খাইয়ে দিয়েছেন। তাকে ফুল উপহার দেন তাপসী। এসব মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে শেয়ার করে আবেগঘন কিছু কথা লিখেছেন তিনি। একইসঙ্গে মিতালীর কাছে কাভার ড্রাইভ শিখতে প্রস্তুতি নেওয়ার কথাও জানান ৩২ বছর বয়সী এই তারকা।
কেক কাটছেন মিতালী, পাশে তাপসী তাপসী লিখেছেন, ‘শুভ জন্মদিন ক্যাপ্টেন মিতালী রাজ! আপনি আমাদের বিভিন্নভাবে গর্বিত করেছেন। আপনার বায়োপিকে অভিনয়ের জন্য নির্বাচিত হওয়া সত্যি সম্মানের। আপনার এবারের জন্মদিনে জানি না কী উপহার দেওয়া যায়। তবে এটুকু প্রতিশ্রুতি দিচ্ছি, বড় পর্দায় নিজের জীবনের গল্প দেখে আপনি গর্বিত হবেন।’
কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল, মিতালীর বায়োপিকে অভিনয় করবেন তাপসী। এবার আনুষ্ঠানিক ঘোষণা এলো। এটি পরিচালনা করবেন রাহুল ধোলাকিয়া। প্রযোজনায় ভায়াকম এইটিন মোশন পিকচার্স।
১৯৮২ সালের ৩ ডিসেম্বর জন্মগ্রহণ করেন মিতালী রাজ। ভারতের নারী টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়কত্ব করেছেন তিনি। এক্ষেত্রে তার সাফল্যের হার সবচেয়ে বেশি। নারীদের মধ্যে একমাত্র ক্রিকেটার হিসেবে ২০০৫ ও ২০১৭ সালে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ফাইনালে খেলেছেন তিনি। ভক্তরা তাকে বলে থাকে ‘ভারতের নারী ক্রিকেটের শচীন টেন্ডুলকার’।
তাপসী পান্নু, মিতালী রাজ ও রাহুল ধোলাকিয়া সবশেষ ভূমি পেডনেকরের সঙ্গে ‘সান্ড কি আঁখ’ ছবিতে দেখা গেছে তাপসীকে। উত্তর প্রদেশের বয়স্ক দুই শার্পশুটারের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এটি। ২০১৯ দারুণ কেটেছে তার। ‘সান্ড কি আঁখ’ ছাড়াও ‘বদলা’, ‘গেম ওভার’ ও ‘মিশন মঙ্গল’ ব্যবসাসফল হয়েছে।
তাপসীর হাতে এখন আছে আকর্ষ খুরানার ‘রেশমি রকেট’ ও অনুভব সিনহার ‘থাপ্পড়’। এর মধ্যে ‘রেশমি রকেট’ ছবিতে তাকে দেখা যাবে দৌড়বিদ চরিত্রে।


/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান