X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

এবার কোরিয়ান তারকা চা ইন-হা’র মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০২আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:১৪

কোরিয়ান অভিনেতা চা ইন-হা কোরিয়ান বিনোদন শিল্পে হচ্ছেটা কী? গত দুই মাসে একজন তারকা আত্মহত্যা করেছেন, আরেকজনের লাশ পাওয়া গেছে। এবার কোরিয়ান অভিনেতা চা ইন-হা’র মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) নিজের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার বয়স হয়েছিল ২৭ বছর।

কোরিয়ান টিভি সিরিজ ‘দ্য ব্যাংকার’ ও এমবিসি চ্যানেলের ‘লাভ উইথ ফ্লস’ সিরিজের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন চা ইন-হা। তার প্রকৃত নাম লি চে-হো। পপ ব্যান্ড সারপ্রাইজ ইউ’র সদস্য ছিলেন তিনি। প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর মধ্য দিয়ে কোরিয়ান বিনোদন শিল্পে তরুণ তারকাদের নিয়ে উদ্বেগ বাড়লো।

চা ইন-হা’র এজেন্সি ফান্টাজিও’র মাধ্যমে খবরটি প্রকাশ করেছে কোরিয়ান বিনোদনমূলক ওয়েবসাইট সুম্পি। এজেন্সির পক্ষ থেকে বলা হয়েছে, ‘হৃদয়বিদারক ও দুর্ভাগ্যজনক একটি খবর জানাতে হচ্ছে বলে বিপর্যস্ত লাগছে আমাদের। অভিনেতা চা ইন হা আমাদের ছেড়ে চলে গেছেন। তাকে যারা ভালোবাসা ও সমর্থন দিয়ে এসেছেন তাদের প্রত্যেককে ভগ্নহৃদয়ে দুঃখজনক সংবাদটি দিতে হচ্ছে। আমরা সবাই শোকে মুহ্যমান। এখনও খবরটি বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।’

তবে চা ইন-হা’র মৃত্যুর কারণ জানানো হয়নি। ভক্তদের গুজব ও অনুমান নির্ভর খবরে বিশ্বাস না করার অনুরোধ জানিয়েছে এজেন্সিটি। তার পরিবারের চাওয়া অনুযায়ী, ঘরোয়া পরিসরে সম্পন্ন হবে তরুণ এই তারকার অন্ত্যোষ্টিক্রিয়া।

(বাঁ থেকে) সুলি ও গু হারা কয়েকদিন আগে কোরিয়ান পপ গায়িকা গু হারাকে (২৮) মৃত অবস্থায় পাওয়া যায়। আরেক গায়িকা সুলি (২৫) গত অক্টোবরে আত্মহত্যা করেন। তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

সূত্র: গার্ডিয়ান

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!