এবার কোরিয়ান তারকা চা ইন-হা’র মরদেহ উদ্ধার

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, ডিসেম্বর ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১৪, ডিসেম্বর ০৪, ২০১৯

কোরিয়ান অভিনেতা চা ইন-হাকোরিয়ান বিনোদন শিল্পে হচ্ছেটা কী? গত দুই মাসে একজন তারকা আত্মহত্যা করেছেন, আরেকজনের লাশ পাওয়া গেছে। এবার কোরিয়ান অভিনেতা চা ইন-হা’র মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) নিজের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার বয়স হয়েছিল ২৭ বছর।

কোরিয়ান টিভি সিরিজ ‘দ্য ব্যাংকার’ ও এমবিসি চ্যানেলের ‘লাভ উইথ ফ্লস’ সিরিজের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন চা ইন-হা। তার প্রকৃত নাম লি চে-হো। পপ ব্যান্ড সারপ্রাইজ ইউ’র সদস্য ছিলেন তিনি। প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর মধ্য দিয়ে কোরিয়ান বিনোদন শিল্পে তরুণ তারকাদের নিয়ে উদ্বেগ বাড়লো।

চা ইন-হা’র এজেন্সি ফান্টাজিও’র মাধ্যমে খবরটি প্রকাশ করেছে কোরিয়ান বিনোদনমূলক ওয়েবসাইট সুম্পি। এজেন্সির পক্ষ থেকে বলা হয়েছে, ‘হৃদয়বিদারক ও দুর্ভাগ্যজনক একটি খবর জানাতে হচ্ছে বলে বিপর্যস্ত লাগছে আমাদের। অভিনেতা চা ইন হা আমাদের ছেড়ে চলে গেছেন। তাকে যারা ভালোবাসা ও সমর্থন দিয়ে এসেছেন তাদের প্রত্যেককে ভগ্নহৃদয়ে দুঃখজনক সংবাদটি দিতে হচ্ছে। আমরা সবাই শোকে মুহ্যমান। এখনও খবরটি বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।’

তবে চা ইন-হা’র মৃত্যুর কারণ জানানো হয়নি। ভক্তদের গুজব ও অনুমান নির্ভর খবরে বিশ্বাস না করার অনুরোধ জানিয়েছে এজেন্সিটি। তার পরিবারের চাওয়া অনুযায়ী, ঘরোয়া পরিসরে সম্পন্ন হবে তরুণ এই তারকার অন্ত্যোষ্টিক্রিয়া।

(বাঁ থেকে) সুলি ও গু হারাকয়েকদিন আগে কোরিয়ান পপ গায়িকা গু হারাকে (২৮) মৃত অবস্থায় পাওয়া যায়। আরেক গায়িকা সুলি (২৫) গত অক্টোবরে আত্মহত্যা করেন। তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন।

সূত্র: গার্ডিয়ান

/জেডএল/এমএম/

লাইভ

টপ