উন্মুক্ত হলো ইমরান-শফিকুলের ২য় গান (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৮, ডিসেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৭, ডিসেম্বর ০৭, ২০১৯

ভিডিওর একটি দৃশ্যে শফিকুল ও ইমরান (মাঝে)‘ভাবতে ঘেন্না লাগে’ সফলতার পর আবারও একসঙ্গে হাজির হলেন গুরু-শিষ্য ইমরান-শফিকুল। গানটির নাম ‘মন বইলা কিছু নাই’। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান। আর গল্পনির্ভর ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।
৫ ডিসেম্বর গানচিত্রটি ইউটিউবসহ বিভিন্ন অডিও-ভিডিও স্ট্রিমিং সাইটে প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি।
গানটির ভিডিওতে মডেল হয়েছেন অর্ণব অন্তু ও আন্নী মাচ্ছানিয়াদ। জানা গেল, এবারই প্রথম গ্রামীণ আবহের মিউজিক ভিডিওতে কাজ করলেন মডেল-অভিনেতা অর্ণব অন্তু। অন্যদিকে আন্নী মাচ্ছানিয়াদ এবারই প্রথম কোনও মিউজিক ভিডিওতে কাজ করলেন।
অর্ণব অন্তু বলেন, ‘প্রথম কথা হলো গানটি অসম্ভব সুন্দর। অনেক আবেগী। আমি সত্যিই বিস্মিত শফিকুলের কণ্ঠ শুনে। সেজন্যই, এবারই প্রথম গ্রামের চরিত্রে অভিনয় করতে দ্বিধা করিনি।’
অন্যদিকে গানটির সংগীত পরিচালক ইমরান বলেন, ‘এটুকুই বলবো, প্রথমটির চেয়েও এবারের গানটি বেশি ভালো হয়েছে, অডিও-ভিডিও মিলিয়ে। শফিকুলকে নিয়ে এভাবে আরও কাজ করে যেতে চাই।’  
গানটির ভিডিওর মূল দুটি চরিত্রে অর্ণব-আন্নী অভিনয় করলেও, সংগীতশিল্পীর ভূমিকায় এতে দেখা গেছে ইমরান-শফিকুলকে।
মন বইলা কিছু নাই:

গান-ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সিএমভি’র ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশের পর থেকে আশাতীত সাড়া মিলছে দর্শক-শ্রোতাদের কাছ থেকে।
এর আগে, গত আগস্টে একই ব্যানার থেকে প্রকাশ পায় গানের রাজা প্রতিযোগিতার অন্যতম আলোচিত মুখ শফিকুলের প্রথম গান ‘ভাবতে ঘেন্না আগে’। ইমরানের সুর-সংগীতে সৈকত রেজার নির্মাণে এই গানটির ভিডিওতে মডেল হন ফজলুর রহমান বাবু। যা বেশ আলোচিত হয়।

/এমএম/

লাইভ

টপ