ফার্স্টলুক প্রকাশের আগেই ভাইরাল শাকিবের ‌‘বীরলুক’

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ২১:৪০, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৮, ডিসেম্বর ১২, ২০১৯

ভাইরাল হওয়া শাকিব খানের ‘বীরলুক’শাকিব খান প্রযোজিত তৃতীয় আর কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি ‘বীর’। স্বাভাবিক নিয়মেই, ছবিটির প্রতি বাড়তি নজর রয়েছে মিডিয়ার।
এরমধ্যে কঠোর গোপনীয়তার মধ্য দিয়ে শেষ হয়েছে ছবিটির ৫০ ভাগ শুটিং। নায়ক-প্রযোজক নিজেই ঘোষণা দিলেন, এবার প্রকাশ করবেন ছবিটির ফার্স্টলুক। তারিখ ঠিক করেছেন ১২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টা। যেখান থেকে দেখে নেওয়া যাবে নায়ক শাকিব খানের ‘বীরলুক’।
তবে প্রতীক্ষিত সেই লুক প্রকাশের আগেই বুধবার (১১ ডিসেম্বর) অন্তর্জালে ফাঁস হলো ‘বীর’ ইউনিটের একটি ছবি। যেটি ভাইরাল হলো ফেসবুকে, সিনেমাপ্রেমীদের দেয়ালে দেয়ালে। ছবিটি দেখে প্রশংসায় ভাসছেন শাকিব ভক্তরা। যেখানে দেখা গেছে, নায়ক শাকিব খান দাঁড়িয়ে আছেন সড়ক নির্মাণের একটি ক্রেনের গায়ে হেলান দিয়ে। ডুবে আছেন মুঠোফোনে। গলায় মাফলার। পরনে হাতা গোটানো শার্ট ও ছেঁড়া জিন্সপ্যান্ট। ছবিতে স্পষ্ট, এটি ধারণ করা হয়েছে শুটিংয়ের ফাঁকে, নায়কের অজান্তে।
তবে ছবিটি ভাইরাল হওয়ার অন্যতম কারণ, এতে শাকিব খানের বাবরি চুল ও চাপদাড়ি। না না, এগুলো নকল নয়। জানা গেছে, চরিত্রের প্রয়োজনেই শাকিব খান এমন প্রস্তুতি নিয়েছেন টানা দেড় মাস সময় নিয়ে।   
তবে এত গোপনীয়তার পরেও ছবিটি কীভাবে প্রকাশ হলো, সে বিষয়ে বিস্ময় প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। অপারগতা প্রকাশ করেছেন মন্তব্য করতে। বলছেন, ফার্স্টলুকের অপেক্ষা করতে।
শাকিব খান শুধু এটুকু জানান, ‘বীর’-এর ফার্স্টলুক প্রকাশ পাচ্ছে ১২ ডিসেম্বর সন্ধ্যায়। বললেন, ‘কাজটি অনেক যত্ন নিয়ে করছি। আগামী ঈদের আগেই ছবিটি মুক্তি পাবে।’
জানান, ছবির গল্পটাই এমন যে তাকে নতুনভাবে প্রস্তুত হতে বাধ্য করেছে। কারণ, ‘বীর’ হলো দেশ ও প্রেমের ছবি। এখন দেখার পালা অফিসিয়াল ফার্স্টলুকে কোনরূপে ধরা দেন ঢালিউড কিং।
এসকে ফিল্মস প্রযোজিত ‘বীর’ পরিচালনা করছেন কাজী হায়াৎ। সহযোগী প্রযোজক হিসেবে আছেন এমডি ইকবাল। ছবিতে শাকিব খানের নায়িকা বুবলী। আরও আছেন মিশা সওদাগর, নাদিম প্রমুখ।
এর আগে শাকিব খানের এসকে ফিল্মস থেকে নির্মিত হয়েছে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং ‘পাসওয়ার্ড’। দুটি ছবিই বাণিজ্যিক সাফল্য পেয়েছে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ