X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‘ক্রিকেটের অনুষ্ঠান বিশেষভাবে উপভোগ করি’

বিনোদন রিপোর্ট
১২ ডিসেম্বর ২০১৯, ১৮:১৪আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ১৮:১৬

সামিয়া আফরিন উপস্থাপনায় বিশেষ পরিচিতি রয়েছে সামিয়া আফরিনের। কারণ নানাদিকে না ছড়িয়ে, তিনি মূলত এই কাজটিই করেন সততার সঙ্গে।
টিভি সেলিব্রেটি শো, লাইফস্টাইল শো-সহ নানা ধরণের অনুষ্ঠানে তার সঞ্চালনা বেশ প্রাণবন্ত। তবে ক্রিকেটকেন্দ্রিক অনুষ্ঠান সঞ্চালনায় তার উজ্জ্বলতা আরও বাড়ে, এমনটাই মনে করেন দর্শকরা।
সেই রেশ নিয়ে চলমান ‘বঙ্গবন্ধু বিপিএল’ আসরেও পর্দায় আছেন সামিয়া আফরিন। প্রতিটি ম্যাচের শেষে আমন্ত্রিত অতিথির সঙ্গে চুলচেরা বিশ্লেষণে বসছেন তিনি। ‘পাওয়ার প্লে’ নামে মাছরাঙা টেলিভিশনের এই বিশেষ আয়োজনে সামিয়ার অতিথি হয়ে আসেন দেশের খ্যাতিমান ক্রিকেটার ও বিশ্লেষকরা।
১১ ডিসেম্বর থেকে শুরু হয়ে সাতটি দলে অংশগ্রহণে প্রায় দেড়মাসব্যাপী এই টুর্নামেন্টের সমাপ্তি ঘটবে ১৭ জানুয়ারি। পুরো টুর্নামেন্টজুড়ে ‘পাওয়ার প্লে’ অনুষ্ঠান নিয়ে দর্শকদের সামনে হাজির থাকছেন সামিয়া।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনা বিশেষভাবে উপভোগ করি। তাই এ অনুষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। অনুষ্ঠানটি বেশ গোছালো। এ ধরণের অনুষ্ঠান উপস্থাপনা করতে অনেক তথ্য-উপাত্ত জানতে হয়, ক্রিকেট সম্পর্কে সুস্পষ্ট ধারণা রাখতে হয়। আমি সেটা যথাযথভাবে রাখার চেষ্টা করি। দর্শকদের ভালোবাসা আমাকে আত্মবিশ্বাস যোগায়। আশা করি পুরো টুর্নামেন্টজুড়ে এ অনুষ্ঠানের মাধ্যমে দর্শকরা আমার সঙ্গে থাকবেন।’

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা