টুইংকেলকে অক্ষয়ের পেঁয়াজের দুল উপহার

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৮:৫৬, ডিসেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩২, ডিসেম্বর ১৩, ২০১৯

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের কাছ থেকে বিচিত্র একটি উপহার পেলেন তার স্ত্রী টুইংকেল খান্না। এটি হলো পেঁয়াজের দুল! এর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই অভিনেত্রী-কথাসাহিত্যিক। একইসঙ্গে উপহারটির নেপথ্যের গল্প তুলে ধরেছেন।
টুইংকেল লিখেছেন, ‘‘কপিল শর্মার অনুষ্ঠানের শুটিংয়ে পেঁয়াজের দুলটি পেয়েছে আমার সঙ্গী (অক্ষয়)। সে এসে আমাকে বললো, ‘কারিনাকে (কারিনা কাপুর খান) এটি দেখিয়েছে ইউনিটের লোকজন। কিন্তু তার অতটা ভালো লাগেনি। কিন্তু আমি জানতাম, তুমি খুব খুশি হবে। তাই তোমার জন্য নিয়ে এসেছি।’ সত্যি মাঝে মধ্যে ক্ষুদ্র আর অযথা জিনিস মন ছুঁয়ে যেতে পারে।’’
ইনস্টাগ্রামের পোস্টে পেঁয়াজের দুল ও সেরা উপহার বার্তা দুটি ইংরেজিতে লিখে হ্যাশট্যাগ যুক্ত করেছেন টুইংকেল। বোঝাই যাচ্ছে, ৪৫ বছর বয়সী এই তারকা দুলটি নিয়ে বেশ আনন্দিত।
সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের ‘দ্য কপিল শর্মা শো’তে ‘গুড নিউজ’ ছবির প্রচারণা করতে গিয়েছিলেন অক্ষয় ও কারিনা। শুটিংয়ের ফাঁকে পেঁয়াজের দুলটি আনা হয় তাদের সামনে। কারিনার তেমন ভালো না লাগায় ৫২ বছর বয়সী এই তারকা এটি স্ত্রীর জন্য নিয়ে যান।
কিন্তু পেঁয়াজ দিয়ে দুল বানানোর কারণ কী? ভারত ও বাংলাদেশে পেঁয়াজের দাম এখন আকাশছোঁয়া। এ কারণে রসিকতার ছলে দুলটির ডিজাইন করা হয়েছে।
অক্ষয় ও টুইংকেল একসঙ্গে অভিনয় করেছেন ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ (১৯৯৯) ও ‘জুলমি’ (১৯৯৯) ছবিতে। ২০০১ সালের ১৭ জানুয়ারি বিয়ের বন্ধনে জড়ান তারা। তাদের সাজানো সংসারে আছে ছেলে আরব (১৬) ও মেয়ে নিতারা (৭)।
অভিনয় থেকে সরে গিয়ে লেখালেখিতে সুনাম কুড়িয়েছেন টুইংকেল। তিনি এখন জনপ্রিয় কলামিস্ট ও লেখক। তার লেখা বইগুলো হলো ‘পায়জামাস আর ফরগিভিং’, ‘দ্য লিজেন্ড অব লক্ষ্মী প্রসাদ’ ও ‘মিসেস ফানিবোনস’। ইন্টেরিয়র ডেকোরেটর হিসেবেও তার পরিচিতি ছড়িয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান দ্য হোয়াইট উইন্ডো-এর মালিক তিনি।
এদিকে ১০ বছর পর বড় পর্দায় জুটি বেঁধেছেন অক্ষয় ও কারিনা। সবশেষ ‘কামবখত ইশক’ (২০০৯) ছবিতে তাদের এক ফ্রেমে দেখা গেছে। নতুন ছবিতে দম্পতির ভূমিকায় থাকছেন তারা।

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ