X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

মঞ্চ মাতালো ঐশ্বরিয়া-অভিষেকের মেয়ে

বিনোদন ডেস্ক
২২ ডিসেম্বর ২০১৯, ০০:০৮আপডেট : ২২ ডিসেম্বর ২০১৯, ০০:২২

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে আরাধ্য বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যর রক্তেই আছে অভিনয়। তবে বড় পর্দায় সে ক্যারিয়ার গড়বে কিনা তা সময়ই বলে দেবে। তবে এই বালিকা ইতোমধ্যে দারুণ পারফরমার হিসেবে নিজেকে প্রমাণ করে ফেলেছে। মঞ্চে তার উপস্থিতি নজর কেড়েছে সবার।

স্কুলের বার্ষিক অনুষ্ঠানে শাড়ি পরে নারীর ক্ষমতায়নের ওপর নাটকীয় রচনা পরিবেশন করেছে আরাধ্য। সে আত্মবিশ্বাসের সঙ্গে বলেছে, ‘আমি কন্যা। আমিই স্বপ্ন। নতুন যুগের স্বপ্ন। আমরা নতুন বিশ্বে জেগে উঠবো, যেখানে আমি নিরাপদ থাকবো, ভালোবাসা পাবো, সম্মান পাবো। এমন একটি পৃথিবী যেখানে দাম্ভিকতা কিংবা অজ্ঞতার মাধ্যমে আমাকে চুপ করিয়ে দেওয়া হবে না, বরং বিজ্ঞতার সঙ্গে সবাই শুনবে। এমন একটি পৃথিবী যেখানে মানবতার নদীর মাধ্যমে অবাধে জীবন থেকে জ্ঞানার্জন হবে। আমাদের নারীদের জন্য, কন্যাদের জন্য। আমরাও কম নই।’

গত ২০ ডিসেম্বর আরাধ্য এই পরিবেশনা দেখে ঐশ্বরিয়া-অভিষেক নিশ্চিতভাবেই গর্বিত। দর্শকসারিতে বসা তার দাদা অমিতাভ বচ্চনও মুগ্ধ হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নাতনির ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘পরিবারের গর্ব। একটি মেয়ের গর্ব। সব নারীর গর্ব। আমাদের প্রিয় আরাধ্য।’

অমিতাভ বচ্চনের সঙ্গে আরাধ্য হলুদ, লাল ও সবুজ রঙের মিশ্রণ ছিল আরাধ্যর সাজে। তার পরিবেশনা দেখতে অতিথি হিসেবে ছিলেন বলিউডের বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে উল্লেখযোগ্য শাহরুখ খান ও গৌরি খান দম্পতি, হৃতিক রোশন, রাভিনা ট্যান্ডন, ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই, অভিষেকের বোন শ্বেতা নন্দা ও ভাগ্নি নব্য নাভেলি, নৃত্য পরিচালক ফারাহ খান, আলোকচিত্রী ডাবু রত্নানি, শিল্পপতি মুকেশ আম্বানি।

শনিবার দ্বিতীয় দিনের অনুষ্ঠানে গিয়েছিলেন শাহরুখ খান, বিদ্যা বালান, কারিশমা কাপুর, অর্জুন রামপাল, লারা দত্ত ও মহেশ ভূপতি দম্পতি।

ভালোবাসার সফল সমাপ্তি টেনে ২০০৭ সালে বিয়ের বন্ধনে জড়ান ঐশ্বরিয়া ও অভিষেক। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে আরাধ্য। সম্প্রতি অষ্টম জন্মদিনের কেক কেটেছে সে।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...