অদ্ভুতভাবে প্রেমিক বেছে নিয়েছিলেন রাধিকা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, ডিসেম্বর ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৮, ডিসেম্বর ২৭, ২০১৯

রাধিকা আপ্তেঅভিনেত্রী রাধিকা আপ্তে অদ্ভুতভাবে স্বামী বেনেডিক্ট টেলরকে বিয়ের আগে প্রেমিক হিসেবে বেছে নিয়েছিলেন। আর অদ্ভুত এক কারণে প্রথমবার ডেটিং করার সিদ্ধান্ত নেন তিনি। কারণ তার বিড়াল টুনা মাছ খেয়েছিল‍! নেটফ্লিক্সের আলাপচারিতার অনুষ্ঠান ‘দ্য ব্র্যান্ড নিউ শো’তে ব্যক্তিজীবনের গোপন কথা জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ইউটিউবে অবমুক্ত হয়েছে এটি। 

সঞ্চালক আবিশ ম্যাথুকে রাধিকা আরও জানান, নিজের চেয়ে বয়সে ছোট কোনও পুরুষের সঙ্গে ডেট করেননি তিনি। তার কথায়, ‘আমার চেয়ে কম বয়সী কারও সঙ্গে ডেট করিনি। মনে পড়ছে, বেনেডিক্ট টেলর ও অন্য একটি ছেলে আমাকে একইদিনে একই সময়ে ডেটে যাওয়ার জন্য বলেছিল। তখন আমি লন্ডনে। আমার ঘরে একটি বিড়াল আসতো সবসময়। তার জন্য রুমমেট আর আমি একপাশে টুনা মাছ আর অন্যপাশে কিছু খাবার রেখে দিয়েছিলাম। বিড়ালটি যদি মাছ খায় তাহলে বেনেডিক্টের সঙ্গে ডেটে যাবো সিদ্ধান্ত নিয়েছিলাম। নয়তো অন্য ছেলের ডাকে সাড়া দেবো! বিড়ালটি মাছ খেয়েছে, তাই বেনেডিক্টের সঙ্গে ডেট করেছি। এখন আমি তার স্ত্রী।’

রাধিকার বলা ঘটনাটি ২০১১ সালের। ব্রিটিশ বেহালাবাদক বেনেডিক্ট টেলরকে ২০১২ সালে বিয়ে করেন তিনি। এজন্য প্রায়ই ইংল্যান্ডের রাজধানী লন্ডনে বেড়াতে যেতে হয় তাকে।

রাধিকা আপ্তে ও বেনেডিক্ট টেলরনেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’-এর সুবাদে এ বছর আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনয়ন পেয়েছিলেন রাধিকা। এর আগে সাইফ আলি খান ও নওয়াজুদ্দিন সিদ্দিকীর সঙ্গে নেটফ্লিক্সের ‘স্যাক্রেড গেমস’ সিরিজে দেখা গেছে তাকে।

বাংলা, হিন্দি, মারাঠি, তামিল, তেলুগু, মালয়ালাম ও ইংরেজি—সব ভাষার ছবিতে দারুণ অভিনয় নৈপুণ্য দেখিয়ে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন রাধিকা আপ্তে। এবার ক্যামেরার পেছনেও মুন্সিয়ানা দেখাবেন তিনি। প্রথমবার পরিচালকের আসনে বসেছেন ৩৪ বছর বয়সী এই তারকা। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করছেন তিনি। এর নাম রাখা হয়েছে ‘স্লিপওয়াকার্স’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ