X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

কঙ্গনার চোখে ২০১৯ সালে বলিউডের সেরা কারা

বিনোদন ডেস্ক
২৯ ডিসেম্বর ২০১৯, ১১:৫০আপডেট : ২৯ ডিসেম্বর ২০১৯, ১১:৫৪

রণবীর সিং, কঙ্গনা রনৌত ও ভিকি কৌশল বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত অকপটে মনের কথা বলতে কখনও দ্বিধাবোধ করেন না। সারাবছরই ইতিবাচক ও নেতিবাচক উভয় কারণে খবরের শিরোনামে পাওয়া যায় তাকে। ২০১৯ সালে তার ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’’ ও ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ বক্স অফিসে সফল হয়েছে। তিনিও প্রশংসা কুড়িয়েছেন।

তবে নিজেকে নয়, অন্য অভিনয়শিল্পীদের এ বছরের সেরা মনে করেন কঙ্গনা। তার বোন রঙ্গোলি চান্ডেল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কয়েকটি পোস্টে সেসব মতামত জানিয়েছেন। বিভিন্ন ছবিতে রণবীর সিং (গালি বয়), ভূমি পেডনেকর (সঞ্চিরিয়া, সান্ড কি আঁখ, বালা) ও ভিকি কৌশলের (উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক) ভূয়সী প্রশংসা করেছেন কঙ্গনা। তার চোখে ২০১৯ সালের সেরা এই তিনজন।

পাশাপাশি ম্রুনাল ঠাকুর (সুপার থার্টি, বাটলা হাউস) ও রাধিকা মদনের (মর্দ কো দর্দ নাহি হোতা) মতো নবীন প্রতিভাবানদের কাজের প্রশংসা করতে ভোলেননি ‘কুইন’ তারকা।

টুইটে রঙ্গোলি লিখেছেন, “বছরের শেষ প্রান্তে এসে অনেকেই কঙ্গনার কাজের তালিকা করছেন। এ অবস্থায় তার কাছে জানতে চেয়েছিলাম, কার কার অভিনয় সবচেয়ে ভালো লেগেছে। সে আমাকে প্রথমেই ভূমি পেডনেকরের কথা বলেছে। তার মতে, ‘সঞ্চিরিয়া’ ছবিতে ভূমির অভিনয় অসাধারণ। এছাড়া ম্রুনাল ঠাকুর ও রাধিকা মদনের কথা বিশেষভাবে উল্লেখ করেছে কঙ্গনা। তার মন্তব্য, এই মেয়েরা সত্যিকার অর্থেই প্রতিভাবান। আগামীতে তারা অনেকদূর যাবে।”

অভিনেতাদের মধ্যে কঙ্গনা মনে করেন, রণবীর সিং-ভিকি কৌশল-সিদ্ধান্ত চতুর্বেদি এ বছর সেরা নৈপুণ্য দেখিয়েছেন। তাই তাদের সবাইকে অভিনন্দন জানান তিনি।

এদিকে কঙ্গনার নতুন ছবি ‘পাঙ্গা’র ট্রেলার মুক্তি পেয়েছে ইউটিউবে। এতে তাকে দেখা যাবে একজন মায়ের চরিত্রে, যিনি দেশের হয়ে কাবাডি মাঠে নামার স্বপ্ন দেখেন। অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২৪ জানুয়ারি।

কঙ্গনার হাতে আরও আছে তামিলনাড়ুর প্রয়াত অভিনেত্রী-রাজনীতিবিদ জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’।

হিমাচল প্রদেশে পরিবারের সঙ্গে কঙ্গনা এখন হিমাচল প্রদেশে নিজের জন্মভূমিতে অবসর কাটাচ্ছেন কঙ্গনা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ইংরেজি নববর্ষ কাটাতে বাড়িতে গেছেন তিনি। বরফে দারুণ আনন্দে সময় কাটছে তাদের।
** ‘পাঙ্গা’ ছবির ট্রেলার:




/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!