জাহাজকর্মীর প্রাণ বাঁচালেন ডিক্যাপ্রিও

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৯:১৭, জানুয়ারি ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:২৬, জানুয়ারি ১০, ২০২০

সাগরে নামলেন লিওনার্দো ডিক্যাপ্রিওহলিউড হার্টথ্রব লিওনার্দো ডিক্যাপ্রিও বাস্তবেও নায়কের মতো কাজ করলেন। তার সহায়তা পেয়ে প্রাণে বেঁচে গেলেন ভাগ্যবান একজন।
আমেরিকান সংবাদমাধ্যম ই-নিউজ জানিয়েছে, সাগরে ভাসমান বিশাল একটি জাহাজ থেকে পড়ে গিয়েছিলেন এক ব্যক্তি। তাকেই উদ্ধার করেছেন ডিক্যাপ্রিও। এর আগে সমুদ্রে ভেসে থাকতে হিমশিম খেতে হয়েছে ওই লোকটিকে। তিনি ওই জাহাজে চাকরি করেন। গত ৩০ ডিসেম্বর ছাদে নেশা করতে গিয়ে পড়ে যান তিনি। এরপর সাগরের জলে ১১ ঘণ্টা সাঁতার কেটেছেন।
শেষমেশ ডিক্যাপ্রিওর কল্যাণে বেঁচে গেছেন জাহাজের ওই কর্মী। ‘টাইটানিক’ এই তারকার বিলাসবহুল নৌযানের কাছাকাছি ছিলেন ওই ব্যক্তি। বিষয়টি নজর কাড়ে ক্যাপ্রিওর। সঙ্গে সঙ্গে অন্যদের সহায়তা নিয়ে জাহাজকর্মীকে উদ্ধার করেন ৪৫ বছর বয়সী এই অভিনেতা।
প্রেমিকা ক্যামিলা মরোনকে নিয়ে তখন ক্যারিবীয় দ্বীপ সেন্ট বার্টসে মধুর সময় উপভোগ করছিলেন ডিক্যাপ্রিও। নতুন বছরে তাদের এসব মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। দু’জনকেই বেশ প্রাণবন্ত লেগেছে। ২২ বছর বয়সী প্রেমিকার ছবি তোলা ও ভিডিও ধারণে ব্যস্ত ছিলেন লিওনার্দো। তাদের মধ্যে বয়সের ব্যবধান নিয়ে দুই বছর ধরে নিন্দুকদের চক্ষু চড়কগাছ!
প্রেমিকা ক্যামিলা মরোনকে নিয়ে ক্যারিবীয় দ্বীপে ডিক্যাপ্রিও আমেরিকান দৈনিক লস অ্যাঞ্জেলেস টাইমসকে ক্যামিলা বলেন, ‘বিষয়টি নিয়ে আমারও কৌতূহল আছে। ব্যাপারটা বুঝতে পারছি। তবে আমার বিশ্বাস, ধীরে ধীরে এই আলোচনা কমে যাবে।’
ডিক্যাপ্রিওকে সবশেষ গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দেখা গেছে। ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন...হলিউড’-এর জন্য মনোনয়ন পেলেও শেষ হাসি হাসতে পারেননি তিনি। এবার বাফটায় মনোনয়ন পেয়েছেন এই ‘টাইটানিক’ তারকা। আশা করা হচ্ছে, অস্কারেও মনোনীত হবেন তিনি।
অভিনয় ছাড়াও পরিবেশের সুরক্ষায় অবদানের জন্য প্রশংসা কুড়ান ডিক্যাপ্রিও। আগুনে পুড়ে যাওয়া অ্যামাজনের জন্য ৫০ লাখ ডলার অনুদান দিয়েছেন তিনি। এবার অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের কল্যাণে ৩০ লাখ ডলার দিলো তার পরিবেশ বিষয়ক সংস্থা।

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ