X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

সালমানের নতুন ছবির নাম নিয়ে রসিকতা!

বিনোদন ডেস্ক
১১ জানুয়ারি ২০২০, ০০:০২আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ০০:০২

সালমান খান চমকে দিলেন সুপারস্টার সালমান খান। শুক্রবার (১০ জানুয়ারি) নিজের নতুন আরেকটি ছবির নাম ঘোষণা করেছেন তিনি। এটি হলো ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সুখবরটি দিয়েছেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

নতুন ছবিটির গল্প লিখেছেন সাজিদ নাদিয়াড়ওয়ালা। প্রযোজকও তিনিই। পরিচালনা করবেন ফারহাদ সামজি। টুইটে এসব তথ্যও জানিয়েছেন সল্লু। তিনি জানান, ২০২১ সালের ঈদে আসবে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

প্রতি বছর ঈদ ও বড়দিন উপলক্ষেই বড় বাজেটের নতুন ছবি মুক্তি দিয়ে থাকেন সালমান। এ কারণে বলিউডের আরেক সুপারস্টার অক্ষয় কুমার রসিকতা মিশিয়ে টুইটারে লিখেছেন, ‘অভিনন্দন আমার বন্ধু সাজিদ নাদিয়াড়ওয়ালা, সালমান খান ও ফারহাদ সামজি। তোমাদের জন্য ভালোবাসা আর শুভকামনা রইলো। নতুন ছবির সিক্যুয়েলের জন্য একটা নাম ভেবেছি... কাভি ঈদ কাভি ক্রিসমাস!’

সাজিদ নাদিয়াড়ওয়ালার প্রযোজনা ও ফারহাদ সামজির পরিচালনায় ‘হাউসফুল ফোর’ ছবিতে অভিনয় করেছেন অক্ষয়। তাই ফাঁকতালে মজা করে ফেললেন তিনি।

‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামটি চূড়ান্ত নয় বলে মনে করছেন ভক্তদেরও কেউ কেউ। একজন বলেন, ‘এটা কোনও ছবির নাম হলো? আমি দ্বিধাগ্রস্ত।’ অন্য একজনের আহ্বান, ‘সত্যি করে বলুন তো ঘটনা কী। এটা নির্ঘাত মজা করা হচ্ছে!’ কারও মতে, সল্লুর টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে! আরেকজনের প্রশ্ন, ‘এটি কি কাভি খুশি কাভি গাম-এর সিক্যুয়েল নাকি!’

সালমান এখন প্রভু দেবার পরিচালনায় ‘রাধে– দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির কাজে ব্যস্ত। এটি এ বছরের মে মাসে রোজার ঈদ উপলক্ষে মুক্তি পাবে। গত বছর ‍ঈদে ‘ভারত’ ও বড়দিনে ‘দাবাং থ্রি’ মুক্তি দেন তিনি।

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি