X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

নির্বাচনি প্রচারণায় এসে সিনেমার অনুষ্ঠানে আতিকুল!

বিনোদন রিপোর্ট
১৫ জানুয়ারি ২০২০, ১৯:৫৮আপডেট : ১৬ জানুয়ারি ২০২০, ১৩:৫৫

মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামের সঙ্গে ডিপজল, ইমন ও ববি ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে রাজধানী ঢাকার দুই নগরপিতা নির্বাচন। এরমধ্যে নৌকার সমর্থন নিয়ে উত্তরের প্রার্থী হিসেবে আতিকুল ইসলাম শহর চষে বেড়াচ্ছেন। বানিয়ে খাওয়াচ্ছেন চা-ও!
সেই ধারাবাহিকতায় আজ (১৫ জানুয়ারি) সন্ধ্যায় তিনি এসেছেন বিএফডিসিতে। পাশেই সংবাদ সম্মেলনের প্রস্তুতি নিচ্ছিলেন নির্মাতা সৈকত নাসির ও তার টিম। যেখানে হবে নির্মিতব্য ‘আকবর টাইমস’ ছবির পরিচিতি অনুষ্ঠান।
এরমধ্যেই ছবির নায়ক ইমনের সঙ্গে দেখা মেয়র প্রার্থী আতিকুল ইসলামের। প্রাক্তন এই মেয়রকে কাছে পেয়ে সরাসরি নিয়ে যান মহরত অনুষ্ঠানে। বসিয়ে দেন অতিথির আসনে!
এরপর ফুল দিয়ে বরণ করা হয়। সঙ্গে সঙ্গে মঞ্চে উঠে ইমন দাবি জানান, মেয়র নির্বাচনে বিজয়ের পর যেন এফডিসির দিকে নজর দেন আতিকুল ইসলাম!
এরপর নায়ক রুবেল বলেন, ‘আমরা নিশ্চিত ৩০ তারিখের নির্বাচনে তিনি জিতবেন। জয়লাভের পর তিনি যেন আমাদের জন্য সিনেপ্লেক্স তৈরি করে দেন, সেই দাবি করছি।’
অতিথির আসনে আতিকুল ইসলাম এরপর সংবাদ সম্মেলনেই উপস্থিত শিল্পী ডিপজল, রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাস, জায়েদ খানসহ প্রায় সবাই আতিকুল ইসলামের জন্য ভোট চান। বিপরীতে হবু মেয়রের কাছে প্রত্যাশা করেন চলচ্চিত্রের দিকে খানিক নজর দেওয়ার।

জবাবে আতিকুল ইসলাম বলেন, ‘চলচ্চিত্রটাকে মূলত শিল্পীদেরই এগিয়ে নিতে হবে। কথা দিচ্ছি, উত্তর সিটি শিল্পীদের পাশে থাকবে, এফডিসির পাশে থাকবে। আমি বলবো, এ ছবি সিক্যুয়েল হোক। নাম রাখা হোক, ওয়ান্স আপন অ্যা টাইম নর্থ সিটি!’

এদিকে সংবাদ সম্মেলনে ‘আকবর টাইমস’ ছবির নির্মাতা সৈকত নাসির জানান, ইমন ও ববিকে জুটি করে নির্মিত হচ্ছে ছবিটি। শুটিং শুরু হচ্ছে ১৬ জানুয়ারি থেকে।

রণক ইকরামের চিত্রনাট্যে ছবিটি নির্মিত হচ্ছে সিনেহল মাল্টিমিডিয়ার ব্যানারে।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান