মায়ের ইচ্ছেপূরণ করলেন কার্তিক

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:২৭, জানুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৩, জানুয়ারি ১৮, ২০২০

কার্তিক ও মালামা মালা তিওয়ারির জন্মদিনটাকে স্পেশাল করে দিলেন বলিউডের এই প্রজন্মের তারকা কার্তিক আরিয়ান। মাকে নতুন একটি মিনি কুপার গাড়ি উপহার দিয়েছেন তিনি।
এর রঙ সবুজ। মাকে পাশে বসিয়ে কার্তিক সেই গাড়িটি নিয়ে ঘুরেছেন মুম্বাইয়ের রাস্তায়। তখন ২৯ বছর বয়সী এই অভিনেতার মুখে ছিল প্রাণখোলা হাসি।
নতুন গাড়িতে মায়ের সঙ্গে কার্তিকের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছে তার ফ্যান ক্লাবগুলো। মিনি কুপারের ওয়েবসাইট বলছে, ভারতে এই সিরিজের গাড়ির মূল্য কমপক্ষে ৩৯ লাখ রুপি।
বলিউডে লাভ রঞ্জনের ‘পেয়ার কা পাঞ্চনামা’ (২০১১) ছবির মাধ্যমে অভিষেক হয় কার্তিকের। তার আগে থেকেই মা মিনি কুপার গাড়িতে চড়তে চেয়েছিলেন। কিন্তু এটি কেনার সামর্থ্য ছিল না ছেলের। ‘সনু কে টিটু কি সুইটি’, ‘লুকা চুপি’ ও ‘পত্নি পত্নি অউর ও’ ছবিগুলোর সুবাদে তার দিন বদলেছে। হাতে আছে ‘দোস্তানা টু’ ও ‘ভুল ভুলাইয়া টু’।
গত বছর আন্ধেরিতে একটি অ্যাপার্টমেন্ট কেনেন কার্তিক। পায়ের তলার মাটি শক্ত হওয়ার আগে ওই ফ্ল্যাটেই আরও কয়েকজন তরুণের সঙ্গে থাকতেন তিনি।
গত ১৬ জানুয়ারি ইনস্টাগ্রামে শৈশবের একটি ছবি পোস্ট করেন কার্তিক। এতে মায়ের কোলে দেখা গেছে তাকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার প্রিয় হেয়ারস্টাইলিস্ট। মা তোমাকে ভালোবাসি।’
এদিকে শুক্রবার (১৭ জানুয়ারি) অবমুক্ত হয়েছে কার্তিকের নতুন ছবি ‘লাভ আজ কাল’-এর ট্রেলার। ইমতিয়াজ আলির পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন সারা আলি খান ও আরুশি শর্মা। নব্বই দশক ও ২০২০ সালের দুটি ভিন্ন সময়ের প্রেমের গল্প নিয়ে সাজানো হয়েছে এটি।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মুক্তি পাবে ‘লাভ আজ কাল’। ফলে এবারের ভ্যালেন্টাইনস ডে প্রেক্ষাগৃহে কাটবে কার্তিক ও সারার। তাদের রসায়ন নিয়ে বলিউডে নানান মুখরোচক কথা আছে। ভক্তরাও তাদের ডাকনাম দিয়েছে সার্তিক!
২০০৯ সালে ইমতিয়াজ আলির পরিচালনায় মুক্তি পায় ‘লাভ আজ কাল’। এতে সারার বাবা সাইফ আলি খানের বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। তবে সারার দাবি, তার নতুন ছবি আগেরটির সিক্যুয়েল নয়।
সূত্র: এনডিটিভি, হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ