‘সেই ধারণা নিয়ে পথ চলছি গত একযুগ’ (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৪৩, জানুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, জানুয়ারি ১৮, ২০২০

ভিডিওতে পুলক অধিকারীবরাবরই ঢেউয়ের বিপরীতে থাকতে পছন্দ করেন সুফি ঘরানার গায়ক পুলক অধিকারী। নিয়মিত স্টেজ শো আর প্লেব্যাক ব্যস্ততা থাকলেও, চলমান মিউজিক ভিডিও জোয়ারে গা ভাসাননি অন্যদের মতো। বরং ভালো গানের অপেক্ষায় ছিলেন ভাটার দিকে।
প্রায় এক বছর পর ১৬ জানুয়ারি পুলক হাজির হয়েছেন বিশেষ একটি গানচিত্র নিয়ে। নাম ‘লিখে রাখি’। বিশেষ দুটি কারণে এটি সুফি ঘরানার বাইরে নরম স্বরের বিরহী প্রধান একটি গান। অন্য কারণ, গানচিত্রটি প্রকাশ পেয়েছে পুলক অধিকারীর নিজস্ব ইউটিউব চ্যানেলে।
‘লিখে রাখি’ লিখেছেন সোমেশ্বর অলি। সুর-সংগীতায়োজন করেছেন আহাম্মেদ হুমায়ূন। আর ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এতে মডেল হয়েছেন তুহিন ও চিত্রালী। শিল্পী হিসেবে উপস্থিতি রয়েছে পুলকেরও।
গানচিত্রটি প্রসঙ্গে পুলক অধিকারী বলেন, ‘শুদ্ধ অথবা সমৃদ্ধ কাজের কদর গোটা পৃথিবীতেই খানিক দেরিতে হয়। আমিও সেই ধারণা নিয়ে পথ চলছি গত একযুগ। বিশ্বাস এটুকুই, ভালো গান করলে সেটার মূল্যায়ন হবেই। তাই, চটজলদি কিছু করতে চাইনি কখনও। আমার অসম্ভব প্রিয় এই গানটি। গেল প্রায় দুই বছর এটিকে লালন করেছি। অবশেষে নিজ উদ্যোগে সব তৈরি করে নিজের চ্যানেলে প্রকাশ করলাম। বিশ্বাস রাখি, গানটি শ্রোতাদের ভালো লাগবে।’
লিখে রাখি:


/এমএম/এমওএফ/

লাইভ

টপ