কলকাতার আগে ঢাকায় মুক্তি পাচ্ছে তাদের ছবি

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১২, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৩, জানুয়ারি ২১, ২০২০

সোহম, শ্রাবন্তী, ওম ও দর্শনা

২৪ জানুয়ারি একই সঙ্গে কলকাতা ও বাংলাদেশ মুক্তি পাওয়ার কথা ছিল অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত, এসকে মুভিজ প্রযোজিত কলকাতার চলচ্চিত্র ‘হুল্লোড়’।
যার কেন্দ্রীয় চরিত্রে আছেন সোহম, শ্রাবন্তী, ওম ও দর্শনা বণিক। কিন্তু পূর্বনির্ধারিত তারিখে পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তি পাচ্ছে না। তবে বাংলাদেশের জন্য তারিখটি ঠিকই থাকছে বলে জানালেন ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। যারা ফলে কলকাতায় নয়, বাংলাদেশেই আগে মুক্তি পাবে ভারতীয় এ ছবিটি।

বিষয়টি নিয়ে সেলিম খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‌‘‘প্রথমে একই দিনে মুক্তির কথা ছিল। তবে কলকাতা এটি পিছিয়ে ৭ ফেব্রুয়ারি করেছে। বাংলাদেশে পূর্বের তারিখেই মুক্তি দেবো ছবিটি। এই প্রথম এমন ঘটনা ঘটছে। কলকাতায় মুক্তির আগেই আমরা বাংলাদেশে মুক্তি দিতে যাচ্ছি সিনেমা, যা আগে হয়নি।’’
এ সিনেমার গল্পজুড়ে দেখানো হয়েছে উত্তর আর দক্ষিণ কলকাতার লড়াই। সোহম আর শ্রাবন্তী দক্ষিণ কলকাতার বাসিন্দা, ওম আর দর্শনা উত্তর কলকাতার। সোহম ঘরজামাই।

এদিকে শাপলা মিডিয়া জানায়, বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে যাচ্ছে তাদের প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

/এম/এমওএফ/

লাইভ

টপ