রিয়ার ‘রিয়েলিটি’ সুশান্ত

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০৮:০০, জানুয়ারি ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৫১, জানুয়ারি ২২, ২০২০

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীদৃষ্টি আকর্ষণ! ডুবে ডুবে অনেক দিন ধরে জল খেয়েছেন বলিউডের এ প্রজন্মের অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অবশেষে প্রেমের সাম্পানে ভেসে বেড়ানোর আভাস দিলেন তারা। নিজেদের সম্পর্কের কথা পরোক্ষভাবে প্রকাশ্যে স্বীকার করে নিলেন দু’জনে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সুশান্তের ৩৪তম জন্মদিনে নিজেদের দুটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন রিয়া। দুটোই সম্প্রতি বেড়াতে গিয়ে তোলা। হৃদয়ের বন্ধনে জড়ানোর গুঞ্জন যে সত্যি তা মেনে নিতে এর চেয়ে ভালো দিন আর কী হতে পারতো!

একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি বেঞ্চে বসে আছেন দু’জন। তাদের চারপাশে সবুজ ঘাসের মেলা! পেছনে লম্বা কিছু গাছ। সুশান্তের ঘাড়ে রিয়ার হাত। প্রেমিকার দিকে সুশান্তের দৃষ্টি। অন্য ছবিতে দেখা যায়, একটি গুহার সামনে নৌকার ওপর বসে আছেন তারা। এতে প্রেমিকের বুকের ওপর রিয়ার হাত রাখা।

ছবি দুটির সঙ্গে আবেগঘন ক্যাপশন জুড়ে দিয়েছেন রিয়া। নিজের পোস্টে সুশান্তকে ‘অসাধারণ বিশাল মহাজাগতিক কৃষ্ণগহ্বর’ হিসেবে উল্লেখ করেছেন তিনি। ২৭ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘অসাধারণ বিশাল মহাজাগতিক কৃষ্ণগহ্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। তোমার ওপর হীরা জ্বলজ্বল করে।’

একইসঙ্গে ‘বয় উইথ গোল্ডেন হার্ট’ (বড় মনের ছেলে) ও নিজের নামের প্রথম অংশের বানান দিয়ে লেখা ‘রিয়েলিটি’ হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন রিয়া। তার পোস্টের মন্তব্য বিভাগে সুশান্ত লিখেছেন, ‘ধন্যবাদ আমার রকতারকা।’

ইনস্টাগ্রামের পোস্টটিকে সুশান্ত ও রিয়ার প্রেমের বার্তা হিসেবে দেখছেন ভক্তরা। গত বছরের মে থেকে তাদের প্রেমের গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বলিউডে। এরপর ভারতের বাইরে বিভিন্ন দেশে একসঙ্গে ঘুরে বেড়ালেও মুখে কিছু বলেননি তারা। সম্প্রতি রিয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে সুশান্ত লিখেছিলেন, ‘আমার জালেবি।’

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তীগত বছর বলিউড লাইফকে সাক্ষাৎকার দেওয়ার সময় সুশান্তকে প্রশ্ন করা হয়েছিল রিয়ার সঙ্গে প্রেম করছেন কিনা। তার উত্তর ছিল, ‘এ নিয়ে কথা বলার অনুমতি নেই আমার। এমন নয় যে, অন্য কেউ বারণ করেছে বলতে। আমিই নিজেকে কিছু বলার অনুমতি দেইনি।’

‘মনিকর্নিকা’ ছবির অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ছয় বছর প্রেম করেছেন সুশান্ত। ‘পবিত্র রিশতা’ টিভি সিরিয়ালে একসঙ্গে অভিনয়ের সময় দু’জনে সম্পর্কে জড়ান। ২০১৬ সালে তাদের ছাড়াছাড়ি হয়।

২০১৩ সালে ‘কাই পো চে!’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় সুশান্তের। তার অভিনীত ছবির তালিকায় আছে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ছিচ্চোরে’, ‘কেদারনাথ’, ‘সনচিরিয়া’। তাকে সবশেষ দেখা গেছে জ্যাকুলিন ফার্নান্দেজের বিপরীতে নেটফ্লিক্সের ‘ড্রাইভ’ ছবিতে। তার হাতে এখন আছে ‘দিল বেচারা’ ও হলিউডের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবির হিন্দি রিমেক ‘কিজি অউর ম্যানি’।

অন্যদিকে ‘জালেবি’ ছবির তারকা রিয়ার ক্যারিয়ারে উল্লেখযোগ্য কাজ ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘সোনালি ক্যাবল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘ব্যাংক চোর’ ও ‘দোবারা: সি ইউ এভিল’। তার হাতে আছে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’। এটি মুক্তি পাবে এ বছরের ১৭ জুলাই।

সূত্র: এনডিটিভি

/জেএইচ/এম/এমওএফ/

লাইভ

টপ
X