X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

সোনাক্ষীকে মোটরসাইকেল চালাতে দেখে সড়কে বিশৃঙ্খলা

বিনোদন ডেস্ক
০১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৩আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৭

সোনাক্ষীকে মোটরসাইকেল চালাতে দেখে সড়কে বিশৃঙ্খলা বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এর সেটে মোটরসাইকেল চালিয়ে গেলেন আরেক অভিনেত্রী সোনাক্ষী সিনহা।
কালো হেলমেট, ধূসর জ্যাকেট ও নীল লেগিন্সে দারুণ লেগেছে তাকে। তবে মুম্বাইয়ের ব্যস্ত সড়কে তার রয়েল এনফিল্ড চালানোর একটি ভিডিওকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।
সোনাক্ষীর মোটরসাইকেল নিয়ে এগোনোর দৃশ্য ক্যামেরাবন্দি করতে পাপারাজ্জিরা কেউ ছুটেছেন, কেউবা দৌড়েছেন। ৩২ বছর বয়সী এই তারকার একজন দেহরক্ষী তখন হাত দেখিয়ে অন্য যানবাহনকে দূরত্ব বজায় রাখার ইঙ্গিত দিচ্ছিলেন। কিছুক্ষণ পর আরেকটি মোটরসাইকেলে চড়ে নায়িকার পেছনে অবস্থান নেন তিনি। সব মিলিয়ে বিশৃঙ্খলা বিরাজ করছিল।
আত্মবিশ্বাসের সঙ্গে মোটরসাইকেল চালাতে পারায় সোনাক্ষীর প্রশংসা করেন অনেকে। ইনস্টাগ্রামে ভক্তরা তাকে ‘দাবাং কন্যা’ ও ‘বুলেট রানি’ আখ্যা দিয়েছেন। একজন লিখেছেন, ‘আপনি আমাদের অনুপ্রেরণা।’
তবে পাপারাজ্জি ও সাধারণ যাত্রীদের নিরাপত্তায় বিঘ্ন ঘটার আশঙ্কা থেকে বেশ কয়েকজন সোনাক্ষীর সমালোচনা করেন। একজনের মন্তব্য, ‘এটা কি রসিকতা? মানুষ এতে বিরক্ত হয়েছে। ট্রাফিক নিয়ম অনুযায়ী সড়কে চলা শেখেননি তিনি।’
আরেক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীর মতে, ‘চারপাশে দেহরক্ষীকে হাঁটাচলা করিয়ে মোটরসাইকেল চালানোর চেষ্টা করছেন? হাস্যকর ব্যাপার।’
অন্য একটি মন্তব্যে দেখা গেছে, ‘সড়কে কতটা বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে তার কি ধারণা আছে? সোনাক্ষী কী ভাবেন বলুন তো?’
কেউ কেউ তার গাড়ি চালানোর দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদেরই একজনের কথায়, ‘তিনি তো সিঙ্গেল গিয়ারও পরিবর্তন করতে পারেন না দেখছি।’
এদিকে গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছে সোনাক্ষীর ‘দাবাং থ্রি’। এতে সালমান খানের বিপরীতে রাজ্জো চরিত্রে দেখা গেছে তাকে। গত বছর তার ‘মিশন মঙ্গল’ ছবিটিও ব্যবসায়িক সাফল্য পেয়েছে। তবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘কলঙ্ক’ ও ‘খানদানি শাফাখানা’।
সোনাক্ষীর হাতে এখন আছে অ্যাকশনধর্মী ছবি ‘ফোর্স টু’। এছাড়া অজয় দেবগণের বিপরীতে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’য় অভিনয় করছেন তিনি। এটি মুক্তি পাবে ভারতের স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট)।
রীমা কাগতির পরিচালনায় ক্রাইম থ্রিলার ধাঁচের একটি ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন সোনাক্ষী। এটি প্রচার হবে অ্যামাজন প্রাইমে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)