বিয়ের ১২ দিনের মাথায় বিচ্ছেদ!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:৫৪, ফেব্রুয়ারি ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, ফেব্রুয়ারি ০২, ২০২০

জন ও পামেলাবিয়ের মাত্র ১২ দিনের মাথায় বিচ্ছেদ হলো পামেলা অ্যান্ডারসন ও জন পিটারসের সংসারে!
২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের মালিবু শহরে ঘরোয়া পরিসরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। দুজনেরই ছিলো এটি পঞ্চম বিয়ে।
ফক্স নিউজের প্রতিবেদন অনুসারে, ৫২ বছর বয়সী অভিনেত্রী পামেলা আর ৭৪ বছর বয়সী মুভি মোগল জন পিটারসের আর একসঙ্গে থাকা হচ্ছে না। পামেলা নিজেই সংবাদমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।
হলিউড রিপোর্টারকে পামেলা জানান, ‘জীবন একটা ভ্রমণ। আর ভালোবাসা সেখানকার একটা প্রক্রিয়া। বাস্তবতা মেনে নিয়ে আমরা দুজনে বিয়ের সার্টিফিকেট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি নিয়ম অনুসারে সেই প্রক্রিয়া সম্পন্ন হবে।’
অন্যদিকে ফক্স নিউজকে দেওয়া সাক্ষাৎকারে পামেলা বলেছেন, ‘আমাদের ঘরোয়া বিয়ে নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে যে হইচই পড়ে গেল, তাতে আমি অবাক হয়েছি। এই আলোড়ন আমাকে স্পর্শ করেছে। তবে আমরা দুজনই এখন একটু আলাদা থাকতে চাইছি। বোঝার জন্য যে, আমরা একে অপরের কাছে আসলে কী চাই।’
তিন দশক আগে প্রথম সম্পর্কে জড়ান পামেলা ও জন পিটারস। আশির দশকে প্লেবয় ম্যানসনে প্রথম দেখাতেই একে অপরকে ভালো লেগে যায়। কিন্তু পরে ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। এরপর কেটেছে অনেকটা সময়। অবশেষে গেল ২০ জানুয়ারি নিয়তি তাদের চার হাত এক করে দিলো। যদিও সেটি ছুটে গেল ১২ দিনের মাথায়।
৭৪ বছর বয়সী জন পিটারস প্রথিতযশা হেয়ারস্টাইলিস্ট ছিলেন। অভিনেত্রী বারবারা স্ট্রাইস্যান্ডের সঙ্গে প্রেমের সুবাদে খ্যাতি ছড়িয়ে পড়ে তার। ১৯৭৬ সালে বারবারা অভিনীত ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির মাধ্যমে প্রযোজনায় নাম লেখান তিনি। নব্বই দশকে কলাম্বিয়া পিকচার্সের সহ-চেয়ারম্যান পদ দেওয়া হয়েছিল তাকে। টিম বার্টনের ‘ব্যাটম্যান’ সিরিজের দুটি ছবি তৈরি হয়েছে তার প্রযোজনায়। ২০০৬ সালে ডিসি কমিকসের আরেক জনপ্রিয় চরিত্র নিয়ে তিনি প্রযোজনা করেন ‘সুপারম্যান রিটার্নস’। লেডি গাগা অভিনীত ‘অ্যা স্টার ইজ বর্ন’ ছবির প্রযোজক দলে ছিলেন তিনি।
২০০৪ সালে চতুর্থ স্ত্রীর সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় জন পিটারসের। ১৬ বছর পর আবারও ঘর বাঁধা প্রসঙ্গে দি হলিউড রিপোর্টারকে তিনি বলেন, ‘সবখানেই সুন্দরী মেয়ে আছে। তাদের মধ্য থেকে যে কাউকে বেছে নিতে পারতাম। কিন্তু ৩৫ বছর ধরে কেবল পামেলাকেই চেয়েছি আমি।’
কানাডিয়ান বংশোদ্ভূত ৫২ বছর বয়সী পামেলা এর আগে রকতারকা টমি লি ও কিড রককে বিয়ে করেছিলেন। এছাড়া পেশাদার পোকার খেলোয়াড় রিক স্যালোমনকে দু’বার বিয়ে করেন তিনি। সম্প্রতি ফরাসি ফুটবল তারকা আদিল রামির সঙ্গে প্রেমের সাম্পানে ভাসতে দেখা গেছে তাকে। ফ্রান্সে একই ছাদের নিচে থাকতেন তারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও টাইমস অব ইন্ডিয়া

/এমএম/

লাইভ

টপ