X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

‘জব উই মেট টু’র জুটি কারিনা-কার্তিক!

বিনোদন ডেস্ক
০৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:২১আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৫

কারিনা কাপুর খানের সঙ্গে কার্তিক আরিয়ান বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ও অভিনেতা কার্তিক আরিয়ান একসঙ্গে র‌্যাম্পে ক্যাটওয়াক করলেন। গত ১ ফেব্রুয়ারি ভারতের হায়দরাবাদে জনপ্রিয় ডিজাইনার মনীষ মালহোত্রার নকশা করা পোশাক পরে হাজির হন তারা। দু’জনকে পাশাপাশি মানিয়েছে বেশ! এককথায় বলা যায় মনোমুগ্ধকর। পুরো আয়োজনের সব আলো কেড়ে নেন দুই প্রজন্মের এই দুই তারকা।

ফ্যাশন শোর ছবি অন্তর্জালে প্রকাশ হতেই ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়ে উন্মাদনা। কারিনা-কার্তিকের রসায়ন থেকে যে চোখ ফেরানো দায়! বলা যায় সবার মন জয় করেছেন তারা। ৮০০ জন অতিথি সামনে থেকে তাদের দেখে সম্মোহিত হয়েছেন।

ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে র‌্যাম্পের কয়েকটি ছবি শেয়ার করেন কার্তিক। এরমধ্যে একটি কারিনার সঙ্গে তোলা। এতে সাদা রঙা জমকালো পোশাকে ঝলমলে লেগেছে তাদের। বেবো (কারিনার ডাকনাম) পরেছিলেন চকচকে লেহেঙ্গা। দেখেই বোঝা যায় কেন তাকে বলা হয় ‘বলিউডের বেগম’। তাকে অনায়াসে বলা যায় আলো-ঝলমল, আকর্ষণীয় ও সুন্দরী। 

ক্যাপশনে কার্তিক উল্লেখ করেছেন নিজের আগামী ছবি ‘লাভ আজকাল’-এর একটি গানের তিনটি শব্দ– ‘শায়েদ মেরে খায়াল’। এরসঙ্গে জুড়ে দিয়েছেন সংগীত ও হৃদয় আকৃতির ইমোজি। মজার বিষয় হলো, ছবিটিতে কারিনার স্বামী সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে কার্তিককে।

কারিনার সঙ্গে কুর্তা-পাজামায় কার্তিককে দেখে সুদর্শন বলতে ভোলেননি ভক্তরা। আরেকটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন গীতের সঙ্গে বীরের দেখা।’ ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জব উই মেট’ ছবিতে গীতার ভূমিকায় ছিলেন কারিনা। বীর হলো ‘লাভ আজকাল’-এ কার্তিকের চরিত্রের নাম।

ব্যস, আর যায় কোথায়! ভক্তরা অনেকেই ‘জব উই মেট টু’ ছবিতে জুটি বাঁধতে আহ্বান জানিয়েছেন তাদের। সাইফের ‘লাভ আজকাল’-এর (২০০৯) মতো ‘জব উই মেট’ (২০০৭) ছবির পরিচালক ইমতিয়াজ আলি।

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘কার্তিক, আপনি কারিনার বিপরীতে ‘জব উই মেট টু’ ছবিতে অভিনয় করুন প্লিজ।’ আরেকজন মন্তব্যে উল্লেখ করেন, শহিদ কাপুর-কারিনা কাপুর জুটির ‘জব উই মেট’ (২০০৭) ছবির ‘মৌজা হি মৌজা’ গানের শিরোনাম। অন্যজনের পরামর্শ, ‘ভাই, নতুন নাম রেখে এবার এই সিক্যুয়েলে কাজ করে ফেলো।’

এক ভক্ত অবশ্য রিমেকের ভাবনা জানিয়েছেন। তার মন্তব্য, ‘জব উই মেট ছবির রিমেকেও কাজ করতে প্রস্তুত কার্তিক।

সময়েই বলবে, ‘জব উই মেট টু’ ছবিতে সত্যিই কারিনাকে কার্তিকের নায়িকা হিসেবে বড় পর্দায় দেখা যাবে কিনা। তবে এটুকু নিশ্চিত, তাদের অসাধারণ লেগেছে র‌্যাম্পে।

কার্তিক আরিয়ান, কারিনা কাপুর খান ও মনীষ মালহোত্রা এবারই প্রথম নয়, ২০১৮ সালে সিঙ্গাপুরে মনীষ মালহোত্রার পোশাক পরে একসঙ্গে ক্যাটওয়াক করেছিলেন কারিনা ও কার্তিক। তখন থেকেই কার্তিক প্রকাশ্যে বলে আসছেন তিনি কারিনার অন্ধভক্ত।

কারিনাকে সবশেষ অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতে দেখা গেছে বড় পর্দায়। শিগগিরই করণ জোহরের পরিচালনায় ‘তাখত’-এর শুটিং শুরু করবেন তিনি। এছাড়া তার হাতে আছে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাডঢা’ ও ইরফান খানের সঙ্গে ‘অ্যাংরেজি মিডিয়াম’।

অন্যদিকে কার্তিক সবশেষ ‘পতি পত্নি অউর ও’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় এসেছেন। সারার বিপরীতে তার ‘লাভ আজকাল’ মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!