X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

আইফা অ্যাওয়ার্ডসের সঞ্চালক সালমান খান

বিনোদন ডেস্ক
০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০০আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১০

সালমান খান, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ ও জ্যাকলিন ফার্নান্দেজ বলিউড সুপারস্টার সালমান খান মুম্বাইয়ে বেড়ে উঠলেও জন্ম ইনদোরে। তার পরিবার থাকতো এখানেই। তার বোন আলভিরা অগ্নিহোত্রীর জন্ম এই শহরে। ফলে এখানে তাদের অসংখ্য স্মৃতি।

ইনদোরেই বসতে যাচ্ছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি তথা আইফা অ্যাওয়ার্ডসের ২১তম আসর। তাই প্রস্তাব পেয়ে অনুষ্ঠানটি সঞ্চালনা করতে সম্মতি জানিয়েছেন সালমান খান। প্রথমবারের মতো আইফায় এই দায়িত্বে দেখা যাবে তাকে।

আগামী ২৭ থেকে ২৯ মার্চ এই আয়োজনকে ঘিরে তারার মেলা বসবে। এর আগে ভোপালে আইফা রকস ও কারিগরি শাখার পুরস্কার বিতরণ রয়েছে ২১ মার্চ।

সালমান অবশ্য একা নন, তার সঙ্গে সঞ্চালনা করবেন অভিনেতা রিতেশ দেশমুখ। হিন্দি চলচ্চিত্র শিল্পের সবচেয়ে কাঙ্ক্ষিত পুরস্কারগুলোর মধ্যে আইফা অন্যতম। সাধারণত নিউইয়র্ক, মাদ্রিদ, ব্যাংকক, সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন শহরে পুরস্কারটির জমকালো আসর হয়ে থাকে। এবার ভারতেই নাচ, গান, পুরস্কার বিতরণীতে মেতে উঠবেন তারকারা।

সালমান খান, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ ও জ্যাকলিন ফার্নান্দেজ ভোপালে সোমবার (৩ ফেব্রুয়ারি) আইফার সংবাদ সম্মেলনে অংশ নেন সালমান। তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথ। তখন ভেন্যুর বাইরে ছিল ভক্তদের উপচেপড়া ভিড়। সল্লুকে একনজর দেখতে উন্মুখ ছিলেন সবাই।

এদিকে কালারস টিভির ‘বিগ বস’-এর ১৩তম মৌসুম সঞ্চালনা করছেন সালমান। এবার সঞ্চালক হিসেবে আরেকটি কাজ হাতে নিলেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা