রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ চূড়ান্ত!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০৮, ফেব্রুয়ারি ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, ফেব্রুয়ারি ০৯, ২০২০

রণবীর কাপুর ও আলিয়া ভাটতারকা যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আবারও ভারতে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন। এ বছরের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন তারা।

ওপেন ম্যাগাজিনের এক প্রতিবেদনে চলচ্চিত্র বোদ্ধা ও বিনোদন সাংবাদিক রাজীব মাসান্দের বরাতে এই দাবি করা হয়েছে। তিনি জানান, রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ প্রেক্ষাগৃহে আসবে ২০২০ সালের ৪ ডিসেম্বর। এরপরেই শুভ কাজ সেরে ফেলতে আর দেরি করতে চান না তারা।

ওই প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, রণবীর-আলিয়ার চার হাত এক করে দিতে ভাট ও কাপুর পরিবার ইতোমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছে। তাদের আত্মীয়-স্বজনকে বিয়ের দিনক্ষণ সম্পর্কে জানানো হয়েছে। নির্ধারিত দিনটি মনে রাখতে অনুরোধ করেছে দুই পরিবার।

ডিসেম্বরে রণবীর-আলিয়ার মালাবদল করার গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে ব্রহ্মাস্ত্রের পরপরই কয়েকদিন ধরে মহাধুমধাম অনুষ্ঠান হবে মুম্বাইয়ে। তাই ছবিটির জন্য ভক্তদের আগ্রহ বেড়ে যাবে দ্বিগুণ। অয়ন মুখার্জির পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রয়, নাগার্জুনা প্রমুখ।

গত বছরের এপ্রিলে গুঞ্জন ওঠে, ডিজাইনার সব্যসাচীকে বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডার দিয়েছেন আলিয়া। এরপর সেপ্টেম্বরে ক্যান্সারের চিকিৎসা শেষে নিউ ইয়র্ক থেকে ঋষি কাপুর মুম্বাইয়ে ফিরলে গুজব ছড়িয়ে পড়ে, রণবীর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলেই বাবার ফেরা।

যদিও আলিয়ার মা সোনি রাজদান সংবাদ সংস্থা আইএএনএসকে সাফ জানিয়ে দেন, ‘এটা পুরোপুরি ভিত্তিহীন গুজব।’

রণবীর কাপুর, নিতু সিং ও আলিয়া ভাটতবে গত বছর দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়ার বাবা মহেশ ভাট বলেন, ‘রণবীরকে আমার ভালো লাগে। ও দারুণ ছেলে। বিয়ে কবে বা আদৌ বিয়ে করবে কিনা সেটি তাদের ওপর নির্ভর করছে।’

দুই বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন রণবীর-আলিয়া। কয়েকদিন আগে ৩৭ বছর বয়সী রণবীরের ফুফাতো ভাই আরমান জৈনের বিবাহোত্তর সংবর্ধনায় হবু শাশুড়ি নিতু কাপুরের সঙ্গে দেখা যায় আলিয়াকে। এছাড়া নয়াদিল্লিতে হাসপাতালে ভর্তি হওয়া হবু শ্বশুর ঋষি কাপুরকে দেখতে যান ২৬ বছর বয়সী এই তারকা।

সূত্র: এনডিটিভি

/জেএইচ/এম/এমওএফ/

লাইভ

টপ