ঘর বাঁধার আগে বলিউড তারকাদের প্রেমের টাইমলাইন

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:৪২, ফেব্রুয়ারি ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৬, ফেব্রুয়ারি ১৪, ২০২০

বলিউড তারকাদের ঘিরে হরহামেশা মুখরোচক গুঞ্জন শোনা যায়। কোনটা রেখে কোনটা বিশ্বাস করবেন তা নিয়ে ভক্তরা মাঝে মধ্যে ধন্দে পড়ে যান। প্রযুক্তির বিবর্তনের সুবাদে হিন্দি ছবির চেনা মুখগুলো ব্যক্তিজীবনকে খুব বেশি গোপনীয়তার মধ্যে রাখতে পারে না। জনপ্রিয়তার কারণে সবসময়ই নজরে থাকতে হয় তাদের। তবে চারপাশের সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে কয়েকজন তারকা যুগল ঘর বাঁধার আগে অন্তর্জালে ছড়ানো সব গুঞ্জন উপেক্ষা করে ঠিকই প্রেম উপভোগ করতে পেরেছেন।
কারিনা কাপুর খান-সাইফ আলি খান থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের মতো তারকা দম্পতিরা বিয়ের বন্ধনে জড়ানোর আগে বেশ কিছু সময় চুটিয়ে প্রেম করেছেন। চারপাশে যা ঘটে তাতে প্রভাবিত না হয়ে এই দম্পতিরা ভক্তদের সামনে উদাহরণ সৃষ্টি তো করেছেনই, একইসঙ্গে অনবদ্য রসায়ন দেখিয়েছেন। চলুন দেখি কয়েকজন তারকার প্রেম থেকে বিয়ের টাইমলাইন।
কারিনা কাপুর খান ও সাইফ আলি খান
২০০৭ সালে সম্পর্কে জড়ান কারিনা কাপুর খান ও সাইফ আলি খান। তাদের বলা হয় বলিউডের নবাবি দম্পতি! জুটি হিসেবে নিজেদের দ্বিতীয় ছবি ‘তাশান’-এর সেটে প্রেমে পড়েন সাইফিনা। প্রায় পাঁচ বছর ভালোবাসাবাসির পর ২০১২ সালে বিয়ে করেন তারা। এখন দুই বছরের ছেলে তৈমুরকে নিয়ে তাদের সাজানো সুখের সংসার।
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা রাম-লীলার শুটিং চলাকালে প্রেমে পড়েন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তবে সম্পর্কের ব্যাপারে জনসমক্ষে মুখ খোলেননি তারা। পাপারাজ্জিদের সঙ্গে প্রায় ছয় বছর লুকোচুরি খেলা চলেছে তাদের। যদিও বিভিন্ন অনুষ্ঠানে ঠিকই একে অপরের প্রতি ভালোবাসার নজির দিয়েছেন তারা। ২০১৮ সালের নভেম্বরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন দীপবীর। ইতালির লেক কোমোতে ছয় বছরের প্রেমের সফল সমাপ্তি টানেন তারা।
আনুশকা শর্মা ও বিরাট কোহলি
একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে আনুশকা শর্মা ও বিরাট কোহলির পরিচয়। এরপর তা গড়ায় প্রেমে। ঘটনাটি ২০১৩ সালের। কয়েকবার একসঙ্গে দেখা যাওয়ায় অন্তর্জালে তাদের বিয়ের গুজব ছড়িয়ে পড়তে দেরি হয়নি। ২০১৪ সালে একটি ক্রিকেট ম্যাচে গ্যালারিতে বসে থাকা আনুশকার প্রতি চুম্বন উড়িয়ে দেন বিরাট। তখনই সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করেন তারা। প্রায় চার বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বরে বিরুশকার চার হাত এক করে দেয় দুই পরিবার। ইতালির টাসকেনিতে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
সোনম কাপুর ও আনন্দ আহুজা
লন্ডন প্রবাসী ব্যবসায়ী আনন্দ আহুজা এক বন্ধুর সঙ্গে সোনম কাপুরের সম্পর্ক গড়ে দিতে চেয়েছিলেন। কিন্তু শেষমেষ নিজেই প্রেমে পড়ে যান তিনি! একটি চলচ্চিত্রের প্রিমিয়ারে তারা একসঙ্গে হাজির হতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে। কিন্তু দু’জনই মুখে কুলুপ দিয়ে রেখেছিলেন। তবে কাপুরদের পারিবারিক অনুষ্ঠানে আনন্দের উপস্থিতি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমের সুবাদে তার সঙ্গে সোনমের সম্পর্কের বিষয়টি পরিণত হয় টক অব দ্য টাউন। দুই বছরের জল্পনার পর আনন্দকে বিয়ে করার ঘোষণা দিয়ে সাড়া ফেলে দেন সোনম।
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
বলিউডের অন্য তারকারা সম্পর্কের সফল সমাপ্তি টানতে কয়েক বছর সময় নিলেও প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস ব্যতিক্রম উদাহরণ দেখিয়েছেন। মাত্র ছয় মাস প্রেমের পরই থিতু হয়েছেন দু’জনে। ২০১৭ সালে মেট গালায় প্রথম দেখা হয় নিকিয়াঙ্কার। তখনই তাদের রসায়ন নজর কাড়ে সবার। একসঙ্গে কয়েকটি অনুষ্ঠানে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাওয়ায় প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের পোস্টে নিয়মিত মন্তব্য করে দৃষ্টি কেড়েছেন তারা। নিক একাধিকবার প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে এসেছিলেন। ফলে প্রেমিকার পরিবারের সঙ্গে তার বন্ধন গড়ে ওঠে। ২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্যালেসে মহাধুমধামে বিয়ে করেন প্রিয়াঙ্কা ও নিক।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেএইচ/এমএম/

লাইভ

টপ