তাপসীর নামে কলেজের জিমনেসিয়াম

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০২, ফেব্রুয়ারি ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৪২, ফেব্রুয়ারি ১৬, ২০২০

তাপসী পান্নুবলিউড অভিনেত্রী তাপসী পান্নুর হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ। এগুলো নিয়ে ভক্ত-দর্শকদের ব্যাপক কৌতূহল। এরমধ্যে উত্তরাখণ্ড রাজ্যের হরিদ্বার শহরে চলছে ‘হাসিন দিলরুবা’র শুটিং। 

এদিকে সমানতালে ‘রেশমি রকেট’ ছবির জন্য প্রশিক্ষণের চাপ সামলাতে হচ্ছে তাপসীকে। এতে গুজরাটের কচ্ছ জেলার একজন দৌড়বিদের চরিত্রে অভিনয় করবেন তিনি।
গত মাসের পুরোটা সময় হরিদ্বারের গুরুকুল কাংরি বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে ঘাম ঝরিয়েছেন তাপসী। তাই কলেজ কর্তৃপক্ষ ৩২ বছর বয়সী এই তারকার নামে এর নামকরণের সিদ্ধান্ত নিয়েছে। ফলে এখন থেকে এটি হয়ে যাচ্ছে ‘তাপসী পান্নু হেলথ অ্যান্ড ফিটনেস জিমনেসিয়াম’।
জানা গেছে, ‘হাসিন দিলরুবা’র শুটিংয়ের বাইরে দিনের বেশিরভাগ সময় ওই জিমে কাটিয়েছেন তাপসী। আগামী ২০ ফেব্রুয়ারি কলেজ কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়েছে। এরপর আনুষ্ঠানিকভাবে জিমনেসিয়ামের নতুন নামফলক উন্মোচন করা হবে।

খবরটি পেয়ে চমকে গেছেন তাপসী। তার আশা, শারীরিক সুস্থতার প্রতি আগ্রহী হতে স্থানীয় মেয়েদের অনুপ্রেরণা জোগাবে এই পদক্ষেপ।
এদিকে আগামী ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে তাপসীর নতুন ছবি ‘থাপ্পড়’। এক পার্টিতে স্বামী চড় দেওয়ার পর তালাক চাওয়া নারীকে ঘিরে এর গল্প। অনুভব সিনহা পরিচালিত ছবিটির ট্রেলার প্রশংসিত হয়েছে।
তাপসীর হাতে আরও আছে ভারতের নারী ক্রিকেটার মিতালী রাজের বায়োপিক।

 



সূত্র: বলিউড হাঙ্গামা

 

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ