স্ত্রী ও সন্তানদের সামনে আনলেন নায়ক সাইমন!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৪১, ফেব্রুয়ারি ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৬, ফেব্রুয়ারি ২২, ২০২০

হঠাৎ করেই স্ত্রী ও সন্তান নিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এমন ছবি দেখে অনেকেই অবাক! কারণ এতদিনে ঢাকাই মিডিয়া জানতই না সে খবর।
জানা গেল, ছয় বছর আগেই বিয়ে করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। তবে সেটা অনেকটা আড়ালেই রেখেছিলেন এই তারকা।
জানালেন, স্ত্রী দীপা সাদিককে ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন।
সাইমন-দীপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো: সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছে। আর ছোট ছেলের নাম সাদিক মো: সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।
বড় ছেলের স্কুলে বিশেষ প্রাপ্তিতে শনিবার (২২ ফেব্রুয়ারি) নিজের স্ত্রী-সন্তানের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন সাদিক।
এ প্রসঙ্গে তিনি বাঙলা ট্রিবিউনকে বলেন, ‘ভালোবেসে বিয়ে করেছি। দীপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালবাসি আর সেই ভালবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। কিন্তু এই বিষয়টা অনেকেই জানতেন না। কেউ সেভাবে জানতেও চায়নি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।’
ফেসবুক পোস্টে সাইমন লেখেন, ‘কোনোদিন আপনাদেরও বলিনি আমিও বাবা হয়েছি। আমার বড় ধন, আমার জীবন, আমার সন্তান, সাদিক মো: সাইয়্যান, আমার বড় ছেলে। ও তার বিদ্যালয় জীবনের প্রথম পরীক্ষায়, প্রথম হয়েছে। একজন বাবা হিসেবে এটাই আমার সেরা মুহূর্ত। আমার টুকটুকের জন্য দোয়া করবেন, যেন মানুষের মতো মানুষ হয়। বাংলাদেশকে যেন অনন্য উচ্চতায় নিয়ে যায়। আমাকে ক্ষমা করবেন, ওকে এতো দিন পর আপনাদের সামনে আনার জন্য।’
উল্লেখ্য, চলচ্চিত্রে সাইমন সাদিকের আগমন ২০১২ সালে। পরিচালক জাকির হোসেন রাজুর ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রটি ছিল উপলক্ষ। এরপরের বছর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে বিপুল পরিচিতি পান এ নায়ক।
কাজ করেছেন- এর বেশি ভালবাসা যায় না, তোমার কাছে ঋণী, স্বপ্নছোঁয়া, তুই শুধু আমার, ভুলতে পারি না তারে, অ্যাকশন জেসমিন, ব্ল্যাক মানি, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা, জান্নাত ও আনন্দ অশ্রু ছবিতে।
অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

/এম/এমএম/

লাইভ

টপ