বিরতির পর পলাশের নতুন গান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২৯, ফেব্রুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৯, ফেব্রুয়ারি ২৩, ২০২০

পলাশ সাজ্জাদতিন দশকের সংগীত ক্যারিয়ারে দুই শতাধিক অ্যালবাম প্রকাশ পেয়েছে কণ্ঠশিল্পী পলাশের। এর ভেতর একক অ্যালবামের সংখ্যা ৩০-এর অধিক। তার প্লেব্যাকের সংখ্যা এক হাজারের মতো। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।
৯০ দশকের তুমুল জনপ্রিয় এই ভার্সেটাইল কণ্ঠশিল্পী মাঝে গানে অনিয়মিত হয়ে পড়েন। কিছুটা ব্যক্তিগত, বাকিটা অভিমান। তবে সেসব ঝেড়ে প্রায় এক বছর পর নতুন গান আর ভিডিও নিয়ে হাজির হচ্ছেন পলাশ।
গানটির নাম ‘চোখের জল’। লিখেছেন এ মিজান। সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। ইতোমধ্যে গানটির ভিডিও নির্মাণ শেষ। এতে মডেল হিসেবেও অভিনয় করেছেন পলাশ। ভিডিও নির্মাণ করেছেন অভিক।
২৭ ফেব্রুয়ারি বিকাল ৫টায় সাউন্ডটেক-এর ইউটিউব চ্যানেলে গানচিত্রটি উন্মুক্ত করা হবে।
পলাশ বলেন, ‘এক বছর পর নতুন গান প্রকাশ হচ্ছে। অথচ একটা সময় এক মাস পরপর নতুন অ্যালবাম প্রকাশ হতো আমার! গানের বাজারে এখন আর সেই দিন নেই। সে কারণেই নতুন গান করতে সময় নিচ্ছি। অপেক্ষায় থাকি ভালো কথা আর সুরের। এক বছর অপেক্ষার পর সেই কথা-সুর পেলাম বলেই গানটি করা। আশা করছি সবার ভালো লাগবে।’
নব্বই দশকে ‘অরবিট’ নামের ব্যান্ডদল গড়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন পলাশ সাজ্জাদ। এরপর আধুনিক, ফোক, হারানো দিনের গান, রিমিক্স, র‌্যাপ গানসহ সংগীতের বেশিরভাগ ক্ষেত্রে ছিল তার সফল পদচারণা।রেকর্ডিংয়ে পলাশের সেলফিতে মীর মাসুম ও এ মিজান

/এমএম/এমওএফ/

লাইভ

টপ