X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

মিথিলা এবার সামনে এলেন পাকিস্তান ইস্যুতে!

বিনোদন রিপোর্ট
০৫ মার্চ ২০২০, ১৯:০৪আপডেট : ০৫ মার্চ ২০২০, ২০:৪৪

সংবাদ সম্মেলনে মিথিলা ভারত-বাংলাদেশের প্রেম-বিয়ের খবর পেরিয়ে মিথিলা এবার হাজির হলেন পাকিস্তান ইস্যুতে! তবে বাস্তবের কিছু নয়, চিত্রনাট্যের প্রয়োজনে।
মিথিলা জানান, বিয়ের পর এবার তিনি নিয়মিত অভিনয়ে ফিরছেন। যার মধ্যে অন্যতম কাজ হলো মুক্তিযুদ্ধভিত্তিক ওয়েব সিরিজ ‘একাত্তর’। এতে তিনি অভিনয় করেছেন পাকিস্তানি সাংবাদিকের চরিত্রে।
ওয়েব সিরিজটির নির্মাণ ও মুক্তিকে ঘিরে বৃহস্পতিবার (৫ মার্চ) রাজধানীর একটি সে‌মিনার হলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখানে ও‌য়েব সি‌রিজ‌টির কলাকুশলী‌দের প‌রিচয় করিয়ে দেওয়া ছাড়াও ফার্স্ট লুক প্রকাশ করা হয়।
সংবাদ স‌ম্মেল‌নে জানা‌নো হয়, এই ও‌য়েব সি‌রি‌জে পা‌কি‌স্তা‌নি সাংবা‌দি‌কের চ‌রি‌ত্রে অভিনয় ক‌রে‌ছেন মি‌থিলা। চরিত্রটির নাম রু‌হি। পাশাপা‌শি  মেজর ওয়া‌সি‌মের স্ত্রীর চ‌রি‌ত্রেও দেখা যা‌বে তা‌কে।
সংবাদ সম্মেলনে হাজির থেকে মি‌থিলা ব‌লেন, ‘এই ক‌াজ‌টির জন্য আমা‌কে অনেক প‌রিশ্রম কর‌তে হ‌য়ে‌ছে। উর্দু ভাষা শিখ‌তে হ‌য়ে‌ছে। অনেক রিহার্সেল ক‌রে‌ছি অভিনয়ের আগে। আশাক‌রি সবার ভা‌লো লাগ‌বে সিরিজটি।’
এতে পা‌কিস্তা‌নি আর্মি মেজ‌র ওয়া‌সিম চ‌রি‌ত্রে অভিনয় করে‌ছেন ই‌রেশ জা‌কের, পা‌কিস্তা‌নি আর্মি ক্যা‌প্টেন সিরাজ চ‌রি‌ত্রে মোস্তা‌ফিজুর নূর ইমরান, ঢাকা বিশ্ববিদ্যাল‌য়ের ছাত্রী জ‌য়িতার চ‌রি‌ত্রে নুসরাত ইম‌রোজ তিশা এবং পু‌র‌ান ঢাকার ছে‌লে সে‌লিম চ‌রি‌ত্রে আছেন মোস্তফা ম‌নোয়ার।
সম্মেলনে ‘একাত্তর’ সংশ্লিষ্টরা সংব‌াদ স‌ম্মেল‌নে আরও উপস্থিত ছিলেন ওয়েব সিরিজটির পরিচালক তানিম নূর, অভিনয়শিল্পী মোস্তফা মনোয়ার, ইরেশ যাকের, নুসরাত ইমরোজ তিশা, মোস্তাফিজুর নূর ইমরান প্রমুখ।
ও‌য়েব সি‌রিজ‌টি‌তে আরও অভিনয় ক‌রে‌ছেন তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, দীপান্বিতা মার্টিন প্রমুখ।
নির্মাতা প্রতিষ্ঠান ‘হইচই’ জানিয়েছে, স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ২৬ মার্চ তাদের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘একাত্তর’।
প্রসঙ্গত, বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করলো ভারতীয় কোনও প্রতিষ্ঠান।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়