শুরু হচ্ছে অপূর্ব-ফারিয়ার চলচ্চিত্র

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০৫, মার্চ ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪০, মার্চ ১০, ২০২০

ফারিয়া ও অপূর্বগত জানুয়ারিতে চুক্তিবদ্ধ হন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। অনলাইনের জন্য পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘যদি...কিন্তু...তবুও’ পরিচালনা করছেন ‘ছুঁয়ে দিলে মন’-খ্যাত নির্মাতা শিহাব শাহীন।

গত ফেব্রুয়ারির ২৫ তারিখ এর শুটিং শুরু করার কথা ছিল। তবে সেটা হয়নি। অবশেষে এর ক্যামেরা চালু হচ্ছে। আগামীকাল ১০ মার্চ ঢাকায়, এরপর  কক্সবাজারে ১১ মার্চ অপূর্ব ও ফারিয়া একসঙ্গে শুটিং করবেন।

ফারিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমি এখন মুম্বাইয়ে আছি। দেশে ফিরেই ‘যদি...কিন্তু...তবুও’-এর কাজ করব। ১১ মার্চ শুটিংয়ে আমরা অংশ নেবো।’’

অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে।
এর গল্প প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, ‘এটি পুরোপুরি রোমান্টিক আর কমেডি ঘরানার সিনেমা। প্রধান চরিত্রে থাকছেন অপূর্ব ও নুসরাত ফারিয়া।’অপূর্ব-ফারিয়া

জানা যায়, ১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমা হবে এটি। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

এদিকে, ফারিয়া চলচ্চিত্রে নিয়মিত হলেও অপূর্ব তা নন।
২০১৫ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ দিয়ে চলচ্চিত্রে আসেন অপূর্ব। এরপর তাকে আর এ ভুবনে পাওয়া যায়নি। ছোট পর্দাতেই ভীষণ ব্যস্ত সময় পার করছেন এই তারকা।

অপরদিকে, ফারিয়া এখন কাজ করছেন ‘অপারেশন সুন্দরবন’ নামের বিগ বাজেটের চলচ্চিত্রে। এটি পরিচালনা করছেন দীপংকর দীপন।

/এম/এমওএফ/

লাইভ

টপ