দেখুন অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’-এর দুর্দান্ত অ্যাকশন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২৪, মার্চ ১৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:০৯, মার্চ ১৬, ২০২০

বিভিন্ন দৃশ্যপ্রথম থেকেই অনন্ত জলিল বলে আসছিলেন, তার নতুন ছবি ‘দিন-দ্য ডে’ হবে আন্তর্জাতিক মানের ছবি। টম ক্রজকে প্রতিদ্বন্দ্বী ভাবা এ নায়ক এবার সেটাই তার ট্রেলারে দেখালেন!

হলিউডের মতো দুর্দান্ত সব অ্যাকশন নিয়ে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। যেখানে কখনও মিসাইল, কখনও জিপ আবার কখনও হেলিকপ্টার নিয়ে মিশন চালিয়েছেন আলোচিত এই নায়ক ও প্রযোজক। আর হ্যাঁ, সঙ্গে বরাবরের মতোই আছেন নায়িকা বর্ষা। রিভলবার হাতে অ্যাকশনে নেমেছেন তিনিও।

গতকাল (১৫ মার্চ) অনন্ত জলিলের ইউটিউব চ্যানেলে টেলারটি অবমুক্ত হয়েছে। এতে বাংলাদেশ ও ইরানের প্রশংসাও উঠে আসে এজে অর্থাৎ অনন্ত জলিলের মুখে।

ইরান প্রসঙ্গে তিনি বলেন, ‘পূর্বে শুধু ইরানের মানুষের মহানুভবতার কথাই শুনে এসেছি। আজ তা নিজের চোখে দেখার সৌভাগ্য হলো।’

আর বাংলাদেশ নিয়ে তিনি বলেন, ‘বাংলাদেশ আয়তনে ছোট হতে পারে; বাংলাদেশের বুকে অনেক জায়গা। বাংলাদেশ মানুষকে ভালোবাসতে পারে। বাংলাদেশ রোহিঙ্গাকে জায়গা দিতে পারে।’

সংলাপ শোনা গেছে বর্ষার মুখ থেকেও। তিনি ছোট করে বলেন, ‘এজে এখনও আসছে না কেন?’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’। এই সিনেমায় অনন্তর নায়িকা বর্ষা। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

অনন্ত জলিল জানান, সবকিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়। তিনি আরও জানান, প্রায় দুই বছর ধরে তৈরি করা হয়েছে ছবিটি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ছবিটির মাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের ওপর যে নির্যাতন হচ্ছে, তা তুলে ধরা হবে।

যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।
আর সে কারণে বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ও ইংরেজিতে মুক্তি দেওয়া হবে।

ট্রেলার:

/এম/এমওএফ/

লাইভ

টপ