X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বন্ডকন্যা ওলগা ও ‘থর’ তারকা অ্যালবা করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক
১৮ মার্চ ২০২০, ০০:০৪আপডেট : ১৮ মার্চ ২০২০, ০০:০৪

ইড্রিস অ্যালবা ও ওলগা কারিলেনকো করোনা ভাইরাসে আক্রান্ত হলিউড তারকাদের তালিকা দীর্ঘ হচ্ছে। অস্কারজয়ী অভিনেতা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসনের পর এবার ‘বন্ডকন্যা’ ওলগা কারিলেনকো এবং ‘থর’ তারকা ইড্রিস অ্যালবার দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে।  
গত ১৫ মার্চ ইনস্টাগ্রামে করোনায় আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে ভক্তদের নিরাপদে থাকার আহ্বান জানান ওলগা। ৪০ বছর বয়সী এই ফরাসি-ইউক্রেনিয়ান অভিনেত্রীর কথায়, ‘করোনা ভাইরাস পরীক্ষা পজিটিভ হওয়ার পর থেকে ঘরে বন্দি আছি। সত্যি বলতে প্রায় একসপ্তাহ ধরে অসুস্থ আমি। জ্বর আর দুর্বলতা আমার মূল উপসর্গ। নিজের যত্ন নিন এবং কোভিড-১৯ নভেল ভাইরাসকে গুরুত্ব দিন।’
ইনস্টাগ্রামে জানালার একটি ছবি জুড়ে দিয়েছেন ওলগা। জেমস বন্ড সিরিজের ‘কোয়ান্টাম অব সোলেস’ (২০১৮) ছবিতে অভিনয় করেছেন তিনি। তার ছবির তালিকায় উল্লেখযোগ্য টম ক্রুজের সঙ্গে ‘অবলিভিয়ন’ (২০১৩), রোয়ান অ্যাটকিনসনের সঙ্গে ‘জনি ইংলিশ স্ট্রাইকস অ্যাগেইন’ (২০১৮) ও ‘হিটম্যান’ (২০০৭)। আগামী মাসে (এপ্রিল) কোরিয়ান-ফরাসি ছবি ‘কাম মর্নিং’-এর কাজ শুরুর কথা ছিল তার।
এদিকে ‘থর’ তারকা ইড্রিস অ্যালবার শরীরে বাসা বেঁধেছে কোভিড–১৯ ভাইরাস। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সোমবার (১৬ মার্চ) রাতে এক ভিডিওবার্তায় ৪৭ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতা বলেন, ‘আজ সকালে আমার করোনা পরীক্ষা পজিটিভ এসেছে। যদিও ভালো আছি। আমার মধ্যে এখনও কোনও উপসর্গ নেই। তবে নিজেকে আইসোলেশনে রেখেছি। সবাই বাড়িতে থাকুন। পরিস্থিতি মেনে চলুন। আমার কেমন লাগছে তা সবসময় জানাবো। আতঙ্কিত হবেন না।’
ইড্রিস অ্যালবার স্ত্রী অবশ্য করোনায় আক্রান্ত হননি। নিরাপদে থাকতে সব ধরনের সতর্কতা অবলম্বন করছেন তারা।
টম হ্যাঙ্কস ও রিটা উইলসন টম হ্যাঙ্কস ও রিটা উইলসন অস্ট্রেলিয়ায় থাকাকালে করোনা ভাইরাস ধরা পড়ে। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এই দম্পতি। উভয়ে এখন কুইন্সল্যান্ডে ভাড়াবাড়িতে সেলফ-কোয়ারেন্টিনে আছেন। অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে এলভিস প্রিসলির বায়োপিকে কাজ করার প্রস্তুতি নিচ্ছিলেন টম। এতে প্রয়াত রক এন রোলের রাজার ম্যানেজারের চরিত্রে দেখা যাবে তাকে। বিখ্যাত এই অভিনেতার সংস্পর্শে আসায় ছবিটির পরিচালক বাজ লারম্যান করোনা ভাইরাস পরীক্ষা করাচ্ছেন।
হলিউড অভিনেত্রী র‌্যাচেল ম্যাথুস (ফ্রোজেন টু, হ্যাপি ডেথ ডে) করোনা ভাইরাসে ভুগছেন। সোমবার ইনস্টাগ্রামে নিজের উপসর্গের পুরো টাইমলাইন দিয়েছেন তিনি।
অভিনেতা ক্রিস্তোফার হিভিউ’র (দ্য ফেট অ্যান্ড দ্য ফিউরিয়াস, গেম অব থ্রোনস) শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ কারণে পরিবারসহ নরওয়েতে আইসোলেশনে আছেন তিনি। সবাইকে সতর্কতা অবলম্বনের জন্য তার পরামর্শ– হাত ধোয়া, অন্যদের থেকে ১ দশমিক ৫ মিটার দূরত্ব রাখা ও কোয়ারেন্টিনে থাকা। তার আহ্বান, ‘একে অপরের যত্ন নিন, দূরত্ব বজায় রাখুন এবং সুস্থ থাকুন।’
করোনা ভাইরাস মহামারিতে সংকটে পড়েছে গোটা বিশ্ব। ১০০টিরও বেশি দেশে কোভিড-১৯ ভাইরাস ছড়িয়ে পড়ায় মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান