করোনা সংক্রমণ রোধে মেহজাবীনের ৭ পরামর্শ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩৫, মার্চ ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৮, মার্চ ২০, ২০২০

ভিডিওতে মেহজাবীন চৌধুরীমেহজাবীন চৌধুরী। সময়ের সবচেয়ে জনপ্রিয় টিভি-অভিনেত্রী। চলমান করোনাভাইরাস সংক্রমণ রোধে এরমধ্যেই তিনি স্থগিত করেছেন সব শুটিং ও সামাজিক কার্যক্রম।

শুধু নিজে নয়, অন্যদের নিরাপদ করার আকাঙ্ক্ষা নিয়ে নিজ ঘর থেকে শুক্রবার (২০ মার্চ) একটি ভিডিও বার্তা পাঠান তার ভক্তসহ বাংলাদেশের সব মানুষের জন্য।
নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা সাড়ে নয় মিনিটের এই বিশেষ বার্তায় মেহজাবীন ৭টি নির্দেশনা দিয়েছেন করোনাভাইরাস প্রতিরোধের জন্য। যার মধ্যে সবচেয়ে বেশি জোর দিয়েছেন সবাইকে নিজ নিজ ঘরে থাকার জন্য। ঘরে বসেই অনলাইন বা ফোনের মাধ্যমে প্রয়োজনীয় কাজ সেরে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। এভাবে আরও ছয়টি গুরুত্বপূর্ণ টিপস দিয়েছেন মেহজাবীন।
ভিডিও বার্তায় শেষের দিকে মেহজাবীন বলেন, ‘আজ যা বললাম, এর সবটুকুই ইন্টারনেট থেকে পাওয়া। এরমধ্যে যদি ভুল কোনও তথ্য দিয়ে থাকি তো আমাকে প্লিজ কমেন্ট করে শুধরে দেবেন। এই ভাইরাসটা একদমই নতুন। ফলে আমরা জানি না কীভাবে এগুলো প্রতিরোধ করবো। তবে এরমধ্যে যে তথ্যগুলো আমার কাছে বিশ্বাসযোগ্য মনে হয়েছে, শুধু সেগুলোই আপনাদের কাছে তুলে ধরেছি। কারণ, এই টিপসগুলো আমি নিজেও মানার চেষ্টা করছি। সবাই নিরাপদে থাকুন। ইনশাল্লাহ দ্রুত সময়ের মধ্যে আমরা এই চ্যালেঞ্জ অতিক্রম করতে পারবো।’

Follow these simple steps to to prevent or minimize the spread of COVID-19 Corona Virus.

Posted by Mehazabien Chowdhury on Friday, March 20, 2020
/এমএম/এমওএফ/

লাইভ

টপ