X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

মা হাসপাতালে ব্যস্ত, বাবার জন্য মানুষির রান্না

বিনোদন ডেস্ক
২১ মার্চ ২০২০, ১০:০০আপডেট : ২১ মার্চ ২০২০, ১০:০৮

মায়ের সঙ্গে মানুষি ছিল্লার ভারতের সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লারের মা ডা. নীলম ছিল্লার পেশায় চিকিৎসক। দিল্লির একটি হাসপাতালে দায়িত্ব পালন করছেন তিনি। ভারতে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে চলায় ভীষণ ব্যস্ত থাকতে হচ্ছে তাকে। এ কারণে ঘরে খুব একটা সময় দিতে পারছেন না তিনি।

মানুষির মায়ের অনুপস্থিতিতে ঘরদোর সামলাচ্ছেন তার বাবা ডা. মিত্র বসু ছিল্লার। পরিবারের সবকিছু দেখভাল করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মেয়ের মুখে বাবার গুণকীর্তন দেখা গেলো। একইসঙ্গে নিজের পক্ষ থেকে বাবাকে কিছুটা চমকে দেওয়ার কথা জানিয়েছেন ২২ বছর বয়সী এই তারকা।

মা-বাবা, ভাইবোনের সঙ্গে মানুষি ছিল্লার ঘরে রান্না করা খাবারের ছবি শেয়ার করে মানুষি ইনস্টাগ্রামে লিখেছেন, মা দিল্লিতে ব্যস্ত থাকায় সবকিছু যেন ঠিকঠাক চলে সেদিকে খুব সজাগ বাবা। আজ তাকে চমকে দেওয়ার পালা!’

মা-বাবার মাঝে মানুষি ছিল্লার করোনাভাইরাসের বিস্তার রোধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকা ‘জনতা কারফিউ’ মেনে চলতে ইনস্টাগ্রামে আরেকটি স্টোরিসে আহ্বান জানিয়েছেন মানুষি।

মানুষি লিখেছেন, ‘ভারতের প্রত্যেক নাগরিককে আগামী ২২ মার্চ সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত জনতা কারফিউ মেনে চলার বিনীত অনুরোধ রইলো। করোনা মহামারির বিরুদ্ধে লড়ছে ভারত। সবাই ঘরে থাকুন।’

পুলিশ, চিকিৎসক ও সংবাদকর্মীরা জনতা কারফিউর আওতাভুক্ত নন। ফলে ওইদিন দায়িত্ব পালনে ঘর থেকে বের হতে সমস্যা নেই মানুষির মায়ের।

মানুষি ছিল্লার ২০১৭ সালে বিশ্বসুন্দরীর মুকুট জেতেন মানুষি। ইতোমধ্যে বলিউডে নাম লিখিয়েছেন তিনি। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ঐতিহাসিক প্রেক্ষাপটের ছবি ‘পৃথ্বিরাজ’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হবে তার। রাজকুমারি সংযোগিতা চরিত্রে দেখা যাবে তাকে। যোদ্ধা রাজা পৃথ্বিরাজ চৌহানের জীবন অবলম্বনে তৈরি হচ্ছে এটি। চন্দ্রপ্রকাশ দ্বিবেদির পরিচালনায় এতে নাম ভূমিকায় থাকছেন অক্ষয় কুমার। এ বছরের দীপাবলি উপলক্ষে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে