‌‘কক্সবাজারে কাকাতুয়া’র মুক্তি আজ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০২, মার্চ ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০২, মার্চ ২৪, ২০২০

চলচ্চিত্রটির একটি দৃশ্যজনপ্রিয় শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদপুর রেজা সাগরের ছোট কাকু সিরিজের গল্প অবলম্বনে নির্মিত ৫টি চলচ্চিত্র মার্চ মাসজুড়ে প্রচার হচ্ছে। 
এরই ধারাবাহিকতায় দেখানো হবে ‘কক্সবাজারে কাকাতুয়া’। পরিচালনার পাশাপাশি ছোট কাকু চরিত্রে অভিনয়ও করেছেন আফজাল হোসেন। ছবিগুলোতে আরও অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল, জহিরউদ্দিন পিয়ার, শামস্ সুমন প্রমুখ।

ছোট কাকু মানে রহস্য, ছোট কাকু মানেই বিপদসংকুল পথে পা বাড়িয়ে রহস্যের কিনারায় পৌঁছানো। কক্সবাজার শহর থেকে মাইল দশেক দূরে রামুতে ছোট কাকু। একসময় মোবাইল বেজে উঠলো। অপরিচিতি নম্বর; ছোট কাকু কিছুক্ষণ কথা বলে ফোন কেটে ড্রাইভারকে বললেন, ‘ঘুম ঘুম কতদূর...টেকনাফের পথে... গাড়ি ঘোরাও...।’

এমন সময় হঠাৎ করে এক ভদ্রলোককে চোখে পড়লো ছোট কাকুর। বেশ চিন্তিত ভঙ্গি, উসকো-খুসকো একমাথা চুল, দু‘চোখে শাণিত দৃষ্টি। অদ্ভুত লোকটা পকেট থেকে সোনালি রঙের একটি মুদ্রা বের করে দিলেন। মুদ্রার একপিঠে এক পায়ে ভর করে দাঁড়িয়ে আছে একটা বাঘ, অন্যপাশে খোলা তরবারি হাতে একজন গাইড।

ছোট কাকুর বুঝতে বাকি রইলো না এটা রবার্ট ক্লাইভের আমলের মুদ্রা। ধন্যবাদ দেবার জন্য তাকাতেই দেখলেন লোকটি অদৃশ্য।
ব্যস, শুরু হয়ে যাবে নতুন গল্প। এরপরই রহস্যের কূল করবেন ছোট কাকু। এমন গল্পে নির্মিত এ চলচ্চিত্রটি আজ (২৪ মার্চ) বিকাল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে দেখানো হবে।

/এম/

লাইভ

টপ