X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

করোনা গুজব থেকে নাটক ‌‘হুজুরের থানকুনি পাতা’

বিনোদন রিপোর্ট
২৫ মার্চ ২০২০, ১২:৩৮আপডেট : ২৫ মার্চ ২০২০, ১৪:০৯

একটি দৃশ্যে কাদের হেলাল (ডানে) থানকুনি পাতা খেলে করোনাভাইরাস প্রতিরোধ করা যায়; সম্প্রতি এমন একটি গুজব ছড়িয়েছে গোটা দেশে। সেই গুজব বিশ্বাসও করেছে দেশের অধিকাংশ মানুষ, বাজারশূন্য এখন থানকুনি পাতা।

সাম্প্রতিক এই ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হলো বিশেষ নাটক ‘হুজুরের থানকুনি পাতা’। মেট্রো টিভি’র ব্যানারে এটি নির্মাণ করেছেন অরণ্য আনোয়ার। যা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে ২৩ মার্চ।
অরণ্য আনোয়ার জানান, চলমান করোনাভাইরাস মহামারিতে মানুষ যেন গুজবে কান না দিয়ে আরও সচেতন হন, সেই ভাবনা থেকে দ্রুত সময়ের মধ্যে নাটকটি নির্মাণ ও প্রকাশের ব্যবস্থা করেন তিনি।
নাটকটির নাম ভূমিকায় অভিনয় করেছেন কাদের হেলাল। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন হেদায়েত নান্নু, পরীমনি, গণেশ পারভেজ, বিটলু শামীম, ডলার সোহাগ, ফারহান, তোফা প্রমুখ।
নাটকটির নাম ভূমিকায় অভিনয় করা প্রসঙ্গে কাদের হেলাল বলেন, ‘সামাজিক সচেতনতার জন্য খুব অল্প সময়ের মধ্যে এই কাজটি করা। এখানে আমি একজন ভণ্ড হুজুরের চরিত্রে অভিনয় করেছি। মূলত এই চরিত্রটিকে ঘিরেই পুরো গল্প। আমার বিশ্বাস নাটকটি দেখে দর্শকরা যেমন আনন্দ পাবেন, সঙ্গে ভালো একটি বার্তাও পাবেন। যে বার্তার মানে হলো- গুজব ছড়াবেন না,  গুজবে কান দেবেন না।’
হুজুরের থানকুনি পাতা:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া