লকডাউনে পিছিয়ে গেল অনন্তর ত্রাণ কার্যক্রম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০৮, মার্চ ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩২, মার্চ ২৫, ২০২০

অনন্ত জলিল।২৬ মার্চ থেকে ৪ এপ্রিল সারাদেশে যোগাযোগ লকডাউন চলবে। উদ্দেশ্য, মহামারি করোনাভাইরাস সামাল দেওয়া।
আর জীবনঘাতী এই ভাইরাসে ঘরে বসে থাকা চলচ্চিত্রের অসচ্ছল শিল্পী-কলাকুশলীদের আপৎকালীন সহযোগিতা করতে চেয়েছিলেন চিত্রনায়ক-ব্যবসায়ী অনন্ত জলিল। এ কারণে আগামী ২৬ মার্চ বিএফডিসির দুটি ভিন্ন স্থানে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করা ও সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস দেওয়ার পরিকল্পনা করেছিলেন ‌তিনি।

তবে সারাদেশে লকডাউন থাকায় সেটা হচ্ছে না। বিষয়টি নিয়ে অনন্ত বলেন, ‘চলচ্চিত্রের তিন সমিতি থেকে ৪শ জন লোকের জন্য এসবের ব্যবস্থা করার কথা ছিল। জানতে পারলাম করোনা ভাইরাস প্রতিরোধে ও উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। ইতোমধ্যে বিভিন্ন এলাকা লকডাউন করে দেওয়া হয়েছে। যেহেতু ৪০০ লোকের সমাগম হবে, তাই করোনা ভাইরাস প্রতিরোধের জন্য ও সরকারের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শনপূর্বক প্রযোজক ও শিল্পী সমিতির সংশ্লিষ্টরা আগামীকাল ২৬ মার্চের আয়োজনটি স্থগিত করেছেন। লকডাউন তুলে নেওয়ার পরে উক্ত আয়োজনটি তাদের সহযোগিতায় সুন্দরভাবে সম্পন্ন করবো।’

তিন সংগঠন হলো- বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী, পরিচালক ও প্রযোজক সমিতি।

‘নিঃস্বার্থ ভালোবাসা’-খ্যাত নায়ক অনন্ত প্রায়ই দেশের দুর্যোগে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এছাড়া ব্যক্তিগতভাবে সহায়তা করেছেন অসংখ্য মানুষকে।

এদিকে, অনন্ত এখন ব্যস্ত তার নতুন ছবি ‘দিন: দ্য ডে’-এর মুক্তি নিয়ে। আগামী কোরবানি ঈদে এটি প্রেক্ষাগৃহে আসার কথা। ছবিটি পরিচালনা করছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম। দেশটির সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এটি।

/এম/এমওএফ/

লাইভ

টপ
X