এবার ছোট কাকুর ‘ঢাক বাজলো ঢাকায়’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০৩, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০৩, মার্চ ৩১, ২০২০

chutukaku series- dak bajlo    dhakai.জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে মার্চ মাসজুড়ে চ্যানেল আইতে চলছে নানা আয়োজন।

এর মধ্যে আছে জনপ্রিয় শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদপুর রেজা সাগরের ছোট কাকু সিরিজের গল্প অবলম্বনে নির্মিত ৫টি চলচ্চিত্র মার্চ মাসজুড়ে প্রচার।
এরই ধারাবাহিকতায় আজ (৩১ মার্চ) দেখানো হবে ‘ঢাক বাজলো ঢাকায়’। চলচ্চিত্রটি পরিচালনার পাশাপাশি এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। আরও অভিনয়ে করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, মানুষ ভাবে এক, হয় আরেক। ফোনটা রাখার সময় ছোট কাকু ভাবে, নাছোড়বান্দা মহিলার কাছ থেকে ছাড় পেলাম। তখন ছিল বিকেল চারটা। আর এখন ঠিক তিন ঘণ্টা পর সন্ধ্যা সাতটার তারা রওনা দিয়েছে কণ্ঠশিল্পী আবিদুর রহমানের বাড়ির দিকে।
ঠিক এর পরপরই ভদ্রমহিলা হাজির।আসতে আসতেই বললেন, ‘বুঝতেই পারছেন। আমার প্রয়োজনটা কত জরুরি। সে জন্য ফোনটা রেখেই চলে এসেছি। এখন যদি আপনার ছোট কাকু দুঘণ্টা পর দেখা দেন তাতে আমার আপত্তি নেই। আমি অপেক্ষা করব।’

ছোট কাকু ভদ্রমহিলাকে বললেন, ‘কোনও অসুবিধা নাই। ওর সামনে আপনি কথা বলতে পারেন। তাছাড়া ও আবিদুর রহমানের বড় ভক্ত। সামনের সোমবার জাদুঘর মিলনায়তনে যে লাইভ শোটা হবে সেটার টিকেটও সে বোধহয় কিনে রেখেছে।’ 

এই মহিলাকে নিয়ে সিনেমার গল্প  এগিয়ে যাবে। 

চ্যানেল আই জানায়, রহস্যঘেরা ‘ঢাক বাজলো ঢাকায়’ দেখা যাবে আজ ৩১ মার্চ দুপুর ৩টা ৫ মিনিটে।

/এম/

লাইভ

টপ