পরিচয় গোপন করে চিত্রনায়িকার ‘খাদ্য উপহার’ বিতরণ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:০৯, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:১৪, মার্চ ৩১, ২০২০

অধরা খানত্রাণ নয়, করোনা দুর্যোগের এই সময় দরিদ্র মানুষের পাশে খাদ্য উপহার নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়িকা অধরা খান। আর তা করছেন নিজের পরিচয় গোপন রেখে।

বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী। গতকাল (৩০ মার্চ) রাজধানীর দক্ষিণ বনশ্রীর নন্দীগ্রামে একশ’ পরিবারকে এসব সামগ্রী দেওয়া হয়। অধরার সঙ্গে ছিলেন তার বোন ও নাট্য পরিচালক সাজ্জাদ খান। আগামী সপ্তাহেও একই রকম আরও একটি কার্যক্রম করা হবে বলে জানান তিনি।

অধরা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এখানে আসলে পরিচয়টা মুখ্য নয়। আমরা এ সময়ে গরিব মানুষের জন্য কিছু খাবার উপহার হিসেবে তুলে দিতে চেয়েছি। প্রথমে আমরা যাওয়ায় দেখলাম অনেক ভিড় হচ্ছে। তাই পরিকল্পনা বদল করে কিছু বাড়ি টার্গেট করে সেখানে হাজির হচ্ছি। এতে ভিড়ও এড়ানো যাচ্ছে। আবার সাধারণ মানুষের পাশেও দাঁড়ানো যাচ্ছে।’
তিনি আরও বলেন, ‘আমাদের সবার উচিত এই সময় মানুষের জন্য কাজ করা। আমি যে এলাকায় উপহার সামগ্রী দিয়েছি সেখানকার মানুষরা খুবই গরিব। এমন মানুষদের পাশে দাঁড়ানো দরকার।’

এদিকে, করোনাভাইরাসের কারণে অধরার কাজও বন্ধ আছে। নতুন দুটি ছবির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি।অধরা খান।
এছাড়াও পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি শুরু করবেন অপূর্ব-রানার ‘উন্মাদ’ ছবির দ্বিতীয় লটের কাজ। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক রোশান।

/এম/এমওএফ/

লাইভ

টপ