এবার বর্ষার উদ্যোগে দেওয়া হলো খাদ্যসামগ্রী

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩৬, এপ্রিল ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৩৩, এপ্রিল ০৪, ২০২০

বাসার সামনে ছেলেদের নিয়ে অনন্ত। পাশে বর্ষাএখন পর্যন্ত ১৭৮০ পরিবারকে ১০ দিনের খাদ্যসামগ্রী দিয়েছেন নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এসব সামগ্রী পেয়েছেন চলচ্চিত্রের অসচ্ছল শিল্পীরাও।
এবার একই কাজে এগিয়ে এলেন এই নায়কের স্ত্রী নায়িকা বর্ষা। গতকাল (৩ এপ্রিল) ঢাকার মোহাম্মদপুরে তাদের বাসার সামনে ৩৫০ মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে খাদ্য ও জীবাণুনাশক সামগ্রী।

পুরো আয়োজনটি সমন্বয় করেছে মোহাম্মদপুর থানা। এগুলো বিতরণ করেছেন অনন্ত জলিল এবং তার ছোট্ট দুই ছেলে আরিজ ও আবরার। এদিকে আগামীকাল (৫ এপ্রিল) বর্ষার দেশের বাড়ি সিরাজগঞ্জে ৫০০ পরিবারের মধ্যে একইভাবে সামগ্রী বিতরণ করবেন এই চিত্রনায়িকা।

গতকালের আয়োজন প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘করোনাভাইরাস যেন সংক্রমণ না হয়, এ জন্য আমরা মোহাম্মদপুর থানায় ত্রাণ কার্যক্রমটির বিষয় অবহিত করি। তারাই ৩ ফুট দূরত্ব তৈরি করে সুন্দরভাবে আয়োজনটি সম্পন্ন করেন।’

বর্ষার উদ্যোগ প্রসঙ্গে এই প্রযোজক বলেন, ‘‘এর আগে আমি প্রায় ১৮০০ পরিবারকে খাবার সামগ্রী দিয়েছি। যা মূলত বিভিন্ন জায়গায় দেওয়া হয়েছে। তাই বর্ষাই আমাকে বলে, ‘অনেক জায়গায় তো দেওয়া হলো, এবার আমাদের এলাকার মানুষদের পাশেও দাঁড়ানো দরকার।’ তাই মোহাম্মদপুরে এটি করা হলো। এছাড়া বর্ষা আগামীকাল তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জে আবার ত্রাণসামগ্রী দেবে।’’

গত ২৭ মার্চ বিএফডিসিতে ত্রাণ দেওয়ার ব্যবস্থা করেছিলেন অনন্ত। এরপর আরও দুইবার সেখানে একই কার্যক্রম চালিয়েছে। যেখানে সহযোগিতা করেছে চলচ্চিত্র শিল্পী, পরিচালক ও প্রযোজক সমিতি।

এছাড়াও তিনি তার কারখানার এলাকা সাভারের হেমায়েতপুরে একটি মসজিদে ৫ লাখ টাকা দান করেছেন। সেখানেও দিয়েছেন খাদ্যসামগ্রী। 

/এম/এমওএফ/

লাইভ

টপ