লেডি গাগার বৈশ্বিক আয়োজনে শাহরুখ-প্রিয়াঙ্কা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:০৩, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৪৬, এপ্রিল ০৭, ২০২০

লেডি গাগা, শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকোভিড-১৯ মহামারিতে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ তহবিল গঠনে এগিয়ে এসেছেন পপসংগীতের সুপারস্টার লেডি গাগা। ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ শীর্ষক বৈশ্বিক ভার্চুয়াল কনসার্ট তত্ত্বাবধান করবেন ৩৪ বছর বয়সী এই তারকা। এর মাধ্যমে বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য অর্থ তহবিল সংগ্রহ করা হবে।

দাতব্য সংস্থা গ্লোবাল সিটিজেনের এই আয়োজনে অংশ নেবেন বলিউড বাদশা শাহরুখ খান ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্বাস্থ্যকর্মীদের সম্মান জানানো, মানুষকে একীভূত করা এবং অসহায় মানুষকে সাহায্য করার অনুরোধ জানানোই তাদের লক্ষ্য।

বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ডিজিটাল নেটওয়ার্কে আগামী ১৮ এপ্রিল সরাসরি প্রচার হবে অনুষ্ঠানটি। এতে গান-বাজনার পাশাপাশি থাকবে চিকিৎসক, নার্স ও বিশ্বের বিভিন্ন প্রান্তের কয়েকটি পরিবারের সত্যিকারের অভিজ্ঞতা। 

আমেরিকান গায়িকা লেডি গাগা সোমবার (৬ এপ্রিল) টুইটারে জানিয়ে রেখেছেন, ‘কনসার্ট চলাকালে কিন্তু আমরা অর্থ চাইবো না। তার আগেই তহবিল সংগ্রহের কাজ শেষ করবো। ইতোমধ্যে ৩ কোটি ৫০ লাখ ডলার পাওয়া গেছে। সুতরাং অনুষ্ঠান শুরু হলে নিজেদের মতো উপভোগ করুন।’


শুধু শাহরুখ-প্রিয়াঙ্কাই নন; অনুষ্ঠানে হাজির হবেন স্যার এলটন জন, স্যার পল ম্যাককার্টনি, স্টিভি ওয়ান্ডার, গ্র্যামির ইতিহাস কন্যা বিলি আইলিশ ও তার ভাই ফিনিয়াস, সাতবার গ্র্যামি জয়ী গায়িকা অ্যালানিস মরিসেট, কেসি মাসগ্রেভস, লিজো, গায়ক আন্দ্রেয়া বোসেলি, জন লিজেন্ড, কিথ আরবান, পার্ল জ্যাম ব্যান্ডের এডি ভেডার, গ্রিন ডে ব্যান্ডে বিলি জো আর্মস্ট্রং, কোল্ডপ্লে ব্যান্ডের ক্রিস মার্টিন, র‌্যাপার বার্না বয়, মালুমা, জে বালবিন, চীনা পিয়ানো শিল্পী ল্যাং ল্যাং, অভিনেত্রী কেরি ওয়াশিংটন, অভিনেতা ইড্রিস অ্যালবা ও তার স্ত্রী সাবরিনা অ্যালবা, ফুটবলার ডেভিড বেকহাম।




বিখ্যাত তিন সঞ্চালক সঞ্চালনা করবেন ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’। তারা হলেন ‘দ্য টুনাইট শো’র জিমি ফ্যালন, ‘জিমি কিমেল লাইভ’-এর জিমি কিমেল ও ‘দ্য লেট শো উইথ স্টিফেন কোলবার্ট’-এর স্টিফেন কোলবার্ট। 
 
গ্লোবাল সিটিজেনের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘এটি হলো সংস্পর্শহীন কনসার্ট। সবাইকে ঘরে থাকার অনুপ্রেরণা দিতেই এই আয়োজন।’  

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিল ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল ছাড়া দিল্লি, পশ্চিমবঙ্গসহ ভারতের বেশ কিছু জায়গায় অনুদান ও আর্থিক ও খাদ্য সহায়তা দিয়েছেন শাহরুখ। একইসঙ্গে কোয়ারেন্টিনের ধারণক্ষমতা বৃদ্ধির জন্য নিজের অফিস ছেড়ে দিয়েছেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

অন্যদিকে প্রিয়াঙ্কা তার স্বামী নিক জোনাসের সঙ্গে মিলে মোদির ত্রাণ তহবিল, ইউনিসেফ, ফিডিং আমেরিকা, ডক্টরস উইদাউথ বর্ডারস, নো কিড হাংরিসহ কয়েকটি দাতব্য সংস্থাকে অনুদান দিয়েছেন। এছাড়া করোনাভাইরাস মহামারির কঠিন সময়ে যেসব নারী সামনে থেকে কাজ করছেন তাদের জন্য ১ লাখ মার্কিন ডলার দানের প্রতিশ্রুতি দিয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা। 

টুইটারে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘চিকিৎসক, নিম্ন আয়ের মানুষ, গৃহহীন ও বিনোদন শিল্পে বেকার হয়ে পড়াদের সহায়তায় আমরা অনুদান দিয়েছি।
/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ