এ সময়ের বীরদের জন্য এটিএন নিউজের ‘থ্যাংক ইউ ডক্টর’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১০:৪৯, এপ্রিল ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:০২, এপ্রিল ০৯, ২০২০

ক্যাম্পেইনের উদ্বোধনী আয়োজনবিশ্ব কাঁপানো করোনার এই দুঃসময়ে রোগী দেখছেন বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা অনেক চিকিৎসক।
আপন মমতায় পরম যত্নে করে চলেছেন কাজ। মানবসেবায় নিয়োজিত চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা তাই জানাতে এটিএন নিউজে শুরু হয়েছে ‘থ্যাংক ইউ ডক্টর’ নামের বিশেষ ক্যাম্পেইন।
গত ৭ এপ্রিল স্বাস্থ্য দিবসে এটির যাত্রা শুরু। এদিন এটিএন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মুন্নী সাহার উপস্থাপনায় ‘কানেক্টিং বাংলাদেশ’ অনুষ্ঠানে এর উদ্বোধন হয়। এটি বিকাল সোয়া ৫টা থেকে প্রতিদিন প্রচার হচ্ছে।

‘থ্যাংক ইউ ডক্টর'-এর প্রতি পর্বে একজন করে চিকিৎসকের নিরলস পরিশ্রমের কথা উঠে আসছে। পাশাপাশি তাদের উষ্ণ অভিবাদনও জানানো হচ্ছে।

ক্যাম্পেইন প্রসঙ্গে মুন্নী সাহা বলেন, ‘চিকিৎসক বা সহকারী যারা আছেন তারা একেবারে জীবন বাজি রেখে বাংলাদেশকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন। তাদের ধন্যবাদ। হ্যাটস অফ টু ইউ। তাদের জন্য আমাদের এই আয়োজন।’

এছাড়াও রবি থেকে বৃহস্পতি সকাল সাড়ে ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত ‘হ্যাপিনিং আওয়ার’-এ থাকবে চিকিৎসা সেবার খোঁজ-খবর।

এদিকে ‘থ্যাংক ইউ ডক্টর’-এর উদ্বোধনী আয়োজনে অংশ নেওয়া ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ খান আবুল কালাম আজাদ বলেন, ‘‘সবচেয়ে বড় উপহার ফুল। সেটা দিয়ে আমাদের অভিবাদন জানাচ্ছেন। এটা বড় পাওয়া। আমি সবাইকে এই ফুল দেখাবো। এই বিশ্বাসে বলীয়ান হবো, আমাদের জন্য কেউ কেউ গুন গুন করে গাইছেন, ‘তোমরা আলোর পথযাত্রী’।’’

/এম/এমওএফ/

লাইভ

টপ