এআর রাহমানের আরেকটি গান ধ্বংস হলো! (ভিডিও)

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০১:৩২, এপ্রিল ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:১২, এপ্রিল ০৯, ২০২০

‘মাসাকলি ২.০’ গানের ভিডিওতে সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিল্লি-সিক্স’ ছবির ‘মাসাকলি’ এ আর রাহমান সুরারোপিত দারুণ একটি গান। ১১ বছর পর এর নতুন সংস্করণ তৈরি হলো। শিরোনাম ‘মাসাকলি ২.০’। তনিষ্ক বাগচির সংগীতায়োজনে এটি গেয়েছেন তুলসি কুমার ও সাচেত ট্যান্ডন।

মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বলিউডের ‘মারজাবা’ জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া। গল্পে দেখা যায়, প্রেমিক যুগল ভিজে একটি বিলাসবহুল হোটেল কক্ষে ঢুকে পড়ে। এরপর দু’জনে নেচে-গেয়ে সময় উপভোগ করেন।
ভিডিওটি দেখলে আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুরের ‘ওকে জানু’ (২০১৭) ছবির ‘দ্য হাম্মা সং’ মনে পড়ে যাবে। কাকতালীয় হলো, এ আর রাহমানের আরেক কালজয়ী সৃষ্টি ‘হাম্মা হাম্মা’র রিমেক ছিল এটি। ১৯৯৫ সালে ‘বোম্বে’ ছবিতে ব্যবহৃত হয় ‘হাম্মা হাম্মা’।
এদিকে নতুন গানটি সংগীতানুরাগীদের মোটেও ভালো লাগেনি। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে একজন লিখেছেন, ‘কীভাবে এমন কাব্যিক মাস্টারপিস ও একটি চিত্রায়ণকে এভাবে নষ্ট করা যায়? পুরনো গানের হাড় ভাঙচুর বন্ধ করো।’
আরেকজনের মন্তব্য, ‘‌‌‘মূল ‘মাসাকলি’ গানের মাধ্যমে প্রত্যেক নারীর মুক্তমনা ও ভাবনাহীন অংশ উদযাপন করা হয়েছে। আর নতুন ‘মাসাকলি ২.০’ বলিউডের গড়পড়তা রিমেক গান। কেউই এসব চায় না।’’
অন্য একজনের কথায়, ‘আরেকটি গান ধ্বংস হলো অনেকটা আমাদের ভবিষ্যতের মতোই। একমত?’
‘মাসাকলি ২.০’ গানের ভিডিও:

‘মাসাকলি’ গানটি লিখেছেন প্রসূণ জোশি, গেয়েছেন মোহিত চৌহান। ‘দিল্লি-সিক্স’ ছবিতে এই গানের সঙ্গে অভিষেক বচ্চন ও সোনম কাপুরকে দেখা গেছে।
গত বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মাধ্যমে বলিউডে অভিষেকের পর মিলাপ জাভেরির পরিচালনায় ‘মারজাবা’ ছিল তারা সুতারিয়ার দ্বিতীয় ছবি। এতে মূক চরিত্রে অভিনয় করেন তিনি। আর সিদ্ধার্থ ছিলেন গুণ্ডা রঘুর ভূমিকায়। এতে আরও দেখা গেছে রাকুল প্রীত সিং ও রিতেশ দেশমুখকে। তবে সমালোচক কিংবা দর্শক কারও মন কাড়তে পারেনি ছবিটি।
‘মাসাকলি’ গানের ভিডিও:


/জেএইচ/এমএম/

লাইভ

টপ