বলিউডে গান গেয়ে টাকা পান না নেহা!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৮:৫৫, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৫৪, এপ্রিল ১০, ২০২০

নেহা কাক্কারভারতীয় গায়িকা নেহা কাক্কার নাচের উপযোগী বেশ কিছু তুমুল জনপ্রিয় গান গেয়েছেন। এ তালিকায় রয়েছে ‘গরমি’, ‘আঁখ মারে’, ‘ও সাকি’, ‘দিলবার’, ‘কালা চশমা’ ইত্যাদি।

বলিউডে এ সময়ের শীর্ষ গায়িকাদের একজন হিসেবে জনপ্রিয়তা উপভোগ করছেন নেহা। তবে তার দাবি, হিন্দি চলচ্চিত্র শিল্পে কাজ করে গায়ক-গায়িকারা সম্মানী পান না বলা চলে।

ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস’কে নেহা বলেন, ‘বলিউডের জন্য গান গেয়ে আমরা একেবারেই টাকা-পয়সা পাই না। নির্মাতারা ভাবেন, তারা যদি একটি সুপারহিট গান দেন তাহলে কণ্ঠশিল্পীরা কনসার্ট থেকে উপার্জন করতে পারবে। ব্যাপারটা হলো এই।’

৩১ বছর বয়সী এই তারকার কথায়, ‘আমি লাইভ কনসার্ট ও অন্য জায়গা থেকে ভালো অঙ্কের সম্মানী ঠিকই পাই। কিন্তু বলিউডের ক্ষেত্রে দৃশ্যটা বিপরীত। গান গাওয়ার জন্য নির্মাতা কিংবা সংগীত পরিচালকরা কোনও টাকা দেন না আমাদের।’

এদিকে র‌্যাপার ইও ইও হানি সিংয়ের সঙ্গে ‘মস্কো সুকা’ শিরোনামের একটি গান গেয়েছেন নেহা। এটি পাঞ্জাবি ও রুশ ভাষায় সাজানো। রুশ অংশ গেয়েছেন ইকাটেরিনা সাইজোভা। শিগগিরই এর মিউজিক ভিডিও প্রকাশ হবে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিসে ভাই টনি কাক্কারের সঙ্গে তোলা কিছু ছবি আপলোড করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান নেহা। ভাইবোন মিলে ‘কার মে মিউজিক বাজা’, ‘ধিমে ধিমে’ (পতি পত্নী অউর ও), ‘কোকা কোলা’ (লুকা চুপি) গানগুলোতে একসঙ্গে কাজ করেছেন।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

 

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ