X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

লম্বা হওয়ায় কাজ হারাতেন কারিশমা তান্না!

বিনোদন ডেস্ক
১২ এপ্রিল ২০২০, ১০:২৫আপডেট : ১২ এপ্রিল ২০২০, ১৩:০৭

কারিশমা তান্না ভারতের ছোট পর্দার জনপ্রিয় মুখ কারিশমা তান্না। সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রচুর ফলোয়ার। ভিড়ের মধ্যেও তাকে সহজে আলাদা করা যায় উচ্চতার সুবাদে। ৩৬ বছর বয়সী এই তারকার তন্বী ফিগার মুগ্ধ হওয়ার মতো।

যদিও বেশি লম্বা বলে ক্যারিয়ারে হিতে বিপরীত হয়েছে। বাদ পড়েছেন কয়েকবার। অথচ কারিশমা তান্না শুরুতে ভেবেছিলেন, উচ্চতা তার জন্য শাপে বর হবে। হাতে আসবে টেলিভিশন ও চলচ্চিত্রের কাজ।

কয়েকদিন আগে ভারতের বিনোদনমূলক ওয়েবসাইট পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে কারিশমা তান্না জানান, নায়কদের চেয়ে বেশি লম্বা হওয়ায় কিছু কাজ হাতছাড়া হয়েছে তার। তিনি বলেন, ‘অল্প বয়সে লুক টেস্টের জন্য গেলে নির্মাতারা জানাতেন, নায়কের উচ্চতা কম হওয়ায় আমাকে নিতে পারছেন না।’

কারিশমা তান্না লম্বা হওয়াটা সমস্যা বুঝতে পেরে উচ্চতা নিয়ে মিথ্যা বলতেন কারিশমা তান্না! এমনিতে ৫ ফুট ১০ ইঞ্চি হলেও তিনি জানাতেন ৫ ফুট ৮ ইঞ্চি।

তবে ধীরে ধীরে মনোবল বেড়েছে কারিশমা তান্নার। এজন্য সুপারস্টার সালমান খানকে কৃতিত্ব দেন তিনি। তার কথায়, ‘একটি সাক্ষাৎকারে উনি মন্তব্য করেছিলেন, মেয়েদের উচ্চতা কোনও সমস্যা নয়, তবে তাকে প্রতিভাবান হতে হবে।’

কারিশমা তান্না কারিশমা তান্নাকে এখন ভারতের কালারস টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘খতরো কি খিলাড়ি’র দশম আসরে দেখা যাচ্ছে। গুঞ্জন আছে, তার মাথায় উঠতে যাচ্ছে বিজয় মুকুট। এর আগে একই চ্যানেলের ‘বিগ বস’ ও ‘ঝলক দিখলা জা’ এবং স্টার ওয়ানের ‘জারা নাচকে দিখা’ ও ‘নাচ বালিয়ে’তে অংশ নিয়েছেন তিনি।

বড় পর্দায় রাজকুমার হিরানির ‘সঞ্জু’ (২০১৮) ও ইন্দ্র কুমারের ‘গ্র্যান্ড মাস্তি’ (২০১৩) কারিশমা তান্নার ব্যবসাসফল দুই ছবি। ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’, ‘নাগার্জুনা-এক যোদ্ধা’, ‘কায়ামত কি রাত’, ‘নাগিন থ্রি’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ভারতের টিভি অঙ্গনে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার নাম অন্যতম।

এদিকে কারিশমা তান্না এখন নিজের ঘরে মায়ের সঙ্গে সেলফ আইসোলেশনে আছেন। নতুন মোজা দিয়ে মাস্ক তৈরির প্রক্রিয়া দেখিয়ে গত শুক্রবার নতুন একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

 
 
 
View this post on Instagram

Friends Let me know in ur comments if u like the idea :) Stay home Stay safe #quarantine

A post shared by Karishma Tanna (@karishmaktanna) on Apr 10, 2020 at 4:40am PDT

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!