X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

১২৫ জনের আহ্বান ‘এসো সবাই’ (ভিডিও)

বিনোদন রিপোর্ট
১৫ এপ্রিল ২০২০, ১৪:১১আপডেট : ১৫ এপ্রিল ২০২০, ১৯:৩৭

দেশের ১২৫ জন স্বনামধন্য ব্যক্তিকে নিয়ে তৈরি হলো বিশেষ একটি ‘আহ্বান-সংগীত’। নাম ‘এসো সবাই’।
গানটি লিখেছেন আসিফ ইকবাল। সংগীত পরিচালনায় ছিলেন অদিত রহমান। কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, এলিটা করিম, কণা, সুফি, দোলা, ঐশী, লাবিক কামাল গৌরব, সায়ন, বাম্মি ও অদিত।
পুরো প্রজেক্টের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন গায়ক মাহাদী ফয়সাল।
গানটির ভিডিওতে নিজ নিজ ঘরে থেকে অংশ নিয়েছে মোট ১২৫ জন। যারা প্রত্যেকেই দেশের বিভিন্ন বিভাগের সফল কিংবা উদীয়মান মুখ। গান-ভিডিওটি পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) উন্মুক্ত হয়েছে গানচিলের ইউটিউব চ্যানেল ও ‘এসো সবাই’ নামের ফেসবুক পেইজে। যেখানে জানানো হয়েছে, দেশের প্রতি ভালোবাসা থেকে একটি সম্পূর্ণ সামাজিক উদ্যোগ এটি। এই সময়ে অসহায় এবং করোনাভাইরাস মোকাবিলায় অকুতোভয় যোদ্ধাদের প্রয়োজনীয় ওষুধ, খাদ্যসামগ্রী ও সেফটি ইকুইপমেন্ট অনুদান দেওয়ার লক্ষ্য নিয়েই তাদের এই উদ্যোগ।
একান্ত ব্যক্তিগত দায়বদ্ধতা থেকে এ ব্যতিক্রমী উদ্যোগ বলে জানালেন গানটির গীতিকার আসিফ ইকবাল। এর সঙ্গে আরও যুক্ত আছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের পরিচালক দিদারুল আলম সানি, ডিজিটাল মার্কেটিং এজেন্সি এনালাইজেনের চেয়ারম্যান রিসালাত সিদ্দিকী, কনসিটো পিআরের নির্বাহী পরিচালক মাহজাবিন ফেরদৌসি স্বর্ণা, গায়ক মাহাদী ফয়সাল ও সংগীত পরিচালক অদিত রহমান।
আসিফ ইকবাল বলেন, ‘করোনা যুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানানো হয়েছে এই গানের ভিডিওতে। ব্যক্তিগত দায়বদ্ধতার জায়গা থেকে সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও ভিডিওতে সবাই অংশ নিয়েছেন। এটা সত্যিই অসাধারণ ঘটনা। গানটি প্রত্যেকেই তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ও অ্যাকাউন্ট থেকে আপলোড করতে পারবেন। আমরা চাই এই গানটি বাধাহীন ছড়িয়ে যাক সারা বাংলায়।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)